কুমিল্লা মহানগরী শিবিরের নবীন বরন

কুমিল্লা প্রতিনিধি :–
নগরীর একটি মিলনায়তনে বিভিন্ন কলেজের একাদশ শ্রেনীতে ভর্তি কৃত ছাত্রদের নিয়ে নবগত সংবর্ধনার আয়োজন করে ইসলামী ছাত্রশিবির কুমিল্লা মহানগরী ।

কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও মহানগরী সভাপতি মনির আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় পাঠাগার সম্পাদক মোঃ ইসমাঈল হোসেন। তিনি বলেন জাতির এ ক্রান্তি লগ্নে এই পর্যয়ের ছাত্র ভাইদের বেশি ভূমিকা রাখতে হবে ,ইসলামী ছাত্রশিবির আল্লাহর এই জমিনে জুলুম ও নির্যতনের মুল-উচ্ছেদ করে আল কোরআন ও আল হাদীসের আলোকে ভ্রাত্বিত্ত ও ন্যায়ের সৌধের উপর এক আদর্শ ইসলামী সমাজ গড়ে তোলার মহান লক্ষ কে সামনে রেখে-ই প্রতিষ্ঠিত হয়েছে । আজ একই ধরনের জুলুমের শিকার আমরা। আল্লাহ আমাদের প্রভূ ,রাসুল আমাদের নেতা ,কোরআন আমাদের সংবিধান ,ইসলাম আমাদের জিবন বিধান এই স্লোগান কে সামনে রেখে প্রতিষ্ঠিত ইসলামী ছাত্রশিবির ,সুতরাং আমাদের এই লক্ষের সাথে যদি একত্বতা পোষন করেত পার এবং তোমাদের বিভেককে প্রশ্ন করে যদি আমাদেরকে মাজলুমের কাতারে দেখতে পাও তাহলে ইসলামী ছাত্রশিবির কে সহযোগীতার অনুরুধ করবো.। সভাপতির বক্তব্যে মনির আহমেদ বলেন ,১৯৭১ সালে যে স্বপ্ন কে ধারন করে আমরা স্বাধীনতা অর্জন করেছিলাম ,তা আজ ভূলন্ঠিত । মানবতা আজ ধুকে ধুকে কাঁদছে ,গনতন্ত্রকে হত্যার ষড়যন্ত্র শুরু হয়েছে ,ছাত্র সমাজকে দল মত নির্বেশেষে জীবন দিয়ে হলেও এর বিরুদ্ধে শক্ত প্রতিরোধ গড়ে তুলতে হবে । এ ক্ষেত্রে ছাত্র সমাজকে ইসলামী ছাত্রশিবিরের হাতে হাত রেখে ঐক্যবধ্য হওয়ার আহ্ববান জানান তিনি । প্রোগ্রামটি পরিচালনা কারেন মহানগরী সেক্রেটারী মোঃ শাহআলম। আরো বক্তব্য রাখেন মহানগরী সাংগঠনিক সম্পাদক কামাল হেসেন , ছাত্র আন্দোলন সম্পাদক ডাঃ জুলকারনাঈন ইবনে নোমান, প্রচার সম্পাদক আবুল কালাম ,স্কুল সম্পাদক সাহেদুল ইসলাম , সাহিত্য সম্পাদক সদও উদ্দিন শাহাদাত , আই-টি সম্পাদক জিয়াউর রহমান ছাত্রনেতা শাহাদাত হোসেন ,সাইফুল ইসলাম সহ আরো অনেকে ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply