কুমিল্লার মুরাদনগরে পৃথক সংঘর্ষে ১২ জন আহত

মোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর :–

কুমিল্লার মুরাদনগর উপজেলায় ৩ গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পৃথক সংঘর্ষে ১২ জন গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে ১০ জনকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ২ জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতাল সুত্র জানায় শুক্রবার সকালে মুরাদনগর উপজেলার আলগী গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পার্শ্ববর্তী কামাল্লা গ্রামের জামাল মেম্বারের নেতৃত্বে একদল দাঙ্গাবাজ ওই গ্রামের ইউনুছ মিয়ার স্ত্রী মাজেদা বেগম ও বশির আহাম্মদের স্ত্রীকে কুপিয়েও পিটিয়ে গুরুতর আহত করে। আহতদেরকে প্রথমে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় পরে অবস্থা বেগতিক দেখে কর্তব্যরত চিকিৎসক আহতদেরকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। এ সংঘর্ষের সময় প্রতিপক্ষের হামলায় ওই গ্রামের আ: আলিমের ছেলে লতিফ (১৪) ও মেয়ে হেপী আক্তার (১৭) আহত হয়। এদেরকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
উপজেলার জয়নগর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গতকাল শুক্রবার সকালে সংঘর্ষে জয়নগর গ্রামের নসু মিয়া (৫৫), মনু মিয়া (৫০), নিলুফা বেগম (৩২), মোশাররফ (২০) ও আনোয়ারা বেগম (৪০) গুরুতর আহত হয়। অপরদিকে গতকাল শুক্রবার ভোরে উপজেলার কড়–ইবাড়ি গ্রামে বাড়ি ঘরের সীমানা নিয়ে বিরোধ নিয়ে সংঘর্ষে গোলাম মোস্তফা (৫৫), তার ছেলে রুবেল (২৫) ও মেয়ে স্মৃতি আক্তার (১৪) কে পিটিয়ে গুরুতর আহত করে। উভয় ঘটনায় সংঘর্ষে আহতদেরকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply