আওয়ামী লীগ আলোচনার জন্য সবসময় প্রস্তুত: দীপু মনি

চাঁদপুর প্রতিনিধি :–

নির্বাচনপূর্ব সংলাপ প্রসঙ্গে পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি বলেন, আওয়ামী লীগ এ আলোচনার জন্য সবসময় প্রস্তুত। কিন্তু তা হতে হবে সংবিধানের কাঠামোর ভেতরে। অর্থাৎ নির্বাচিত ব্যক্তিদের নিয়ে।

শুক্রবার দুপুরে চাঁদপুর সদর উপজেলাধীন কল্যাণদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, সংবিধানে যেসব কথা ও যেসব বিধান আছে সে বিধানকে অক্ষুণ্ন রেখে সংবিধানের আওতার মধ্যে যেকোনো আলোচনা অবশ্যই হতে পারে। যেকোনো জায়গায় যদি মতানৈক্যে থাকে তবে সবপক্ষের আলাপ-আলোচনার মাধ্যমেই সেটির শান্তিপূর্ণ সমাধান হওয়া উচিত।

এ সময় তিনি আরো বলেন, বর্তমানে বাংলাদেশের যে গণতান্ত্রিক ব্যবস্থা চালু আছে এবং গণতান্ত্রিক সব প্রতিষ্ঠান যেভাবে শক্তিশালী হয়েছে তার সবকিছু মিলিয়ে এখন বাংলাদেশে সামনের দিকে এগিয়ে যাচ্ছে।

বাংলাদেশকে আবার যারা পেছনে ফিরিয়ে নিয়ে যেতে চায়, দেশে বিরাজনীতি ফিরিয়ে আনতে চায় তাদের ব্যাপারে সবাইকে সজাগ থাকারও অহ্বান জানান তিনি।

বিকেলে খালেক মাওলানা সাহেবের মাদ্রাসার পাশে গণসংযোগ, কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের নবনির্মিত কার্যালয় উদ্বোধন ও বড়বাড়ী স্কুল মাঠে মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply