চান্দিনায় মাটিকাটাকে কেন্দ্র করে ১ ব্যক্তিকে হত্যা; চাচাত ভাইসহ আটক ২

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা :–

কুমিল্লার চান্দিনা উপজেলার জোয়াগ ইউনিয়নের ধেরেরা গ্রামে মাটিকাটাকে কেন্দ্র করে মো. কবির হোসেন (৫২) নামক এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

সে ধেরেরা গ্রামের মৃত আবদুর রহমান এর ছেলে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৩ আগষ্ট) সকাল সাড়ে ৭টায়। ওই ঘটনায় নিহতের চাচাত ভাই মো. রফিকুল ইসলাম রতন (৫৫) ও তার ছেলে জিয়াউল হক (৩২) কে আটক করেছে চান্দিনা থানা পুলিশ। শুক্রবার এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ এবং ময়নাতন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজে প্রেরণের করা হয়েছে।

চান্দিনা থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক এএসআই মো. সিকান্দার মোল্লা জানান, নিহত মো. কবির হোসেন ও আটক মো. রফিকুল ইসলাম রতন সম্পর্কে চাচাত ভাই। তাদের উভয়ের আগে থেকেই বিরোধ রয়েছে। শুক্রবার সকালে মো. রফিকুল ইসলাম রতন কবির হোসেনের বাড়ির পাশে মাটি কাটতে যায়। এসময় কবির হোসেন বাঁধা দিলে উভয়ের বাকবিতন্ডা হয়। একপর্যায়ে বাকবিতন্ডা সংঘর্ষে রূপ নেয়। এএসআই সিকান্দার মোল্লা আরও জানান, প্রাথমিক তদন্তের পর আমরা ধারনা করছি শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে।

এব্যাপারে চান্দিনা থানার অফিসার-ইন-চার্জ মো. হুমায়ুন কবির জানান, প্রত্যক্ষদর্শীরা প্রাথমিক স্বাক্ষী দিয়েছে। মো. জিয়াউল হক কৃষক কবির হোসেনের গলায় টিপ দিয়েছে। তার বাবা মো. রফিকুল ইসলাম রতন কিল ঘুষিসহ এলোপাতারি মারধর করেছে। এসময় ঘটনাস্থলেই কবির হোসেনের মৃত্যু হয়েছে। এরিপোর্ট লেখা পর্যন্ত চান্দিনা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply