বুড়িচংয়ে এক ব্যবসায়ীর মোটরসাইকেল ছিনতাই, যুবদলের সভাপতি ও ছাত্রদল নেতার বিরুদ্ধে মামলা

বুড়িচং প্রতিনিধি :–
কুমিল্লার বুড়িচং উপজেলার পাঁচোড়া এলাকার এক ব্যবসায়ী থেকে জোর পূর্বক মোটর সাইকেল, নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার অভিযোগে বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন যুবদলের সভাপতি নাজিম উদ্দিন ও উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মোঃ জামাল হোসেনের বিরুদ্ধে বৃহস্পতিবার রাতে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
মামলার বিবরনে জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের শংকুচাইল গ্রামের মৃত আবদুল আজিজের ছেলে স্থানীয় বাজারের ব্যবসায়ী মোঃ মোস্তাক(৩০) গত বুধবার ২০ আগষ্ট সন্ধ্যা সাড়ে ৭ টায় তার ব্যবহৃত পালসার মোটর সাইকেল নিয়ে চড়ানল থেকে বাড়ী ফেরার পথে একই ইউনিয়নের সিন্দুরিয়া ব্রিজ এলাকায় পৌছালে বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন যুবদলের সভাপতি নাজিম উদ্দিন ও উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মোঃ জামাল হোসেনের সঙ্গে থাকা এক অজ্ঞাত যুবক মোস্তাকের মোটর সাইকেলের গতিরোধ করে তাকে টেনে হেচড়ে নামিয়ে অশ্লীল ভাষায় গাল মন্দ করে তাকে মারধর করে রাস্তার পাশে ফেলে দেয়। এ সময় মোস্তাকের সঙ্গে থাকা ৫০ হাজার টাকা, একটি মোবাইল সেট ও তার ব্যবহৃত পালসার মোটর সাইকেলটি ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে মোস্তাকের আর্ত্ম চিৎকারে আসে পাশের লোকজন তাকে আহত অবস্থায় চিকিৎসাদেয়। এ ঘটনায় আহত মোঃ মোস্তাক গতকাল বৃহস্পতিবার রাতে বাদী হয়ে উপজেলার ষোলনল ইউনিয়নের খাড়াতাইয়া গ্রামের আঃ গফুরের ছেলে উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ জামাল হোসেন ও একই ইউনিয়নের ইছাপুরা গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন যুবদলের সভাপতি নাজিম উদ্দিনকে আসামী করে বুড়িচং থানায় একটি ছিনতাই মামলা দায়ের করে। মামলা নং-৩১। ধারা ৩৪১/৩২৩/৩৭৯ পেনেল কোর্ড।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply