কুমিল্লায় প্রবাসী খুন, দুই লাশ উদ্ধার

কুমিল্লা প্রতিনিধি:–

নাঙ্গলকোটে ডাকাতের ছুরিকাঘাতে খন্দকার তাজুল ইসলাম নামে (৫৫) এক প্রবাসী খুন হয়েছেন। এছাড়া সদর উপজেলার একটি পুকুর থেকে স্বপন মিয়া (৫০) এবং নগরীর রেইসকোর্স কাঠেরপুল এলাকাস্থ খাল থেকে অজ্ঞাত এক নবজাতকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালের দিকে তাদের লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার অরণ্যপুর গ্রামে নিজ পুকুর থেকে নিখোঁজের তিনদিন পর স্বপন মিয়া নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার সকাল সোয়া ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (এসআই) সামছুউদ্দিন চৌধুরী জানান, অরণ্যপুর গ্রামের মৃত ছারু মিয়ার ছেলে স্বপন মিয়া মঙ্গলবার বিকেল থেকে নিখোঁজ ছিলেন। স্বজনের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি।

বৃহস্পতিবার সকালে স্বপন মিয়ার লাশ পুকুরে ভাসতে দেখে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় বলেন জানান এসআই সামছুদ্দিন।

তিনি আরও জানান, নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

এদিকে, নগরীর রেইসকোর্স কাঠেরপুল এলাকার একটি খাল থেকে অজ্ঞাত এক নবজাতকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

কোতোয়ালি মডেল থানার সেকেন্ড অফিসার সালাউদ্দিন আহমেদ জানান, কাঠেরপুল এলাকায় খালে অজ্ঞাত এক নবজাতকের লাশ ভাসতে দেখে স্থানীয়রা খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এছাড়া নাঙ্গলকোটে ডাকাতের ছুরিকাঘাতে খন্দকার তাজুল ইসলাম নামে এক প্রবাসী খুন হয়েছেন। বুধবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার বাহুডা গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওমান প্রবাসী বলে জানা গেছে।

এ বিষয়ে নাঙ্গলকোট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার দেব জানান, জোড্ডা ইউনিয়নের বাহুডা গ্রামের মৃত মাকছুদুর রহমানের ছেলে খন্দকার তাজুল ইসলাম বুধবার রাত সাড়ে ১২টার দিকে বাড়িতে আসেন। রাত ২টার দিকে একদল ডাকাত তাজুল ইসলাম আটক করে ফেলে। এ সময় তাদের ছুরিকাঘাতে সে ঘটনাস্থালেই মারা যান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply