কুমিল্লার মুরাদনগরে দু’নেতার দ্বন্দ্বের জের ধরে বিদ্যুৎ সংযোগ বন্ধ

মো: মোশাররফ হোসেন মনির, মুরাদনগর (কুমিল্লা) :–

কুমিল্লা-৩ সংসদীয় আসন মুরাদনগর উপজেলার দায়িত্বপ্রাপ্ত সরকার দলীয় সংসদ সদস্য অধ্যক্ষ জোবেদা খাতুন পারুল ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারের মধ্যে দ্বন্দ্বের জের ধরে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন বন্ধ হয়ে গেছে। মঙ্গলবার উপজেলার পালাসুতা গ্রামে ১৭৭টি মিটারে নতুন বিদ্যুত সংযোগ দেওয়ার চুড়ান্ত দিনক্ষন ঠিক করে উদ্বোধনের জন্য দারোরা ইউনিয়নে মাইকিংসহ ব্যাপক প্রচারণা চালানো হয়। কিন্তু দুই দু’নেতার দ্বন্ধের কারনে তা বন্ধ হয়ে গেছে বলে জানিয়েছে স্থানীয়রা।
এ ব্যাপারে দায়িত্বপ্রাপ্ত সরকার দলীয় এমপি ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, দুই পক্ষই উদ্বোধন নিয়ে পক্ষপাতিত্ব ও পাল্টপাল্টি অভিযোগ করেছেন। উদ্বোধনের জন্য সম্পূর্ন প্রস্তুত থাকার পরও কে উদ্বোধন করবেন দায়িত্বপ্রাপ্ত সংসদ সদস্য অধ্যক্ষ জোবেদা খাতুন পারুল নাকী কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার-এ নিয়ে দু’জনের মধ্যে শুরু হয় দ্বন্দ্ব। ফলে বন্ধ হয়ে যায় বিদ্যুত সংযোগ। এ দিকে দুই দু’নেতার দ্বন্ধের কারনে বিদ্যুত সংযোগ বন্ধ হবার খবরে পালাসুতা গ্রামসহ পূরো উপজেলায় হতাশ ও ক্ষোভ বিরাজ করছে।
উপজেলার কোম্পানীগঞ্জ জোনাল কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) মহিউদ্দিন মোশাহেদুল্লাহ জানান, উপজেলার পালাসুতা গ্রামে কিদ্যুৎ বিতরনের জন্য সরকার ১৭৭টি মিটার বরাদ্দ করে। তা’ উদ্বোধনের কথা থাকলেও উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশেই আজ না হয়ে কিছু দিন পর তা উদ্বোধন করা হবে।
এ ব্যাপারে মুরাদনগরের দায়িত্বপ্রাপ্ত সংসদ সদস্য বেগম জোবেদা খাতুন পারুল দ্বন্দ্বের কথা এড়িয়ে গিয়ে বলেন, আমি প্রধানমন্ত্রীর সাথে জরুরী মিটিংয়ে আছি। এ কারনেই বিদ্যুৎ উদ্বোধন করতে আসতে পারিনি। তারপরও ডিজিএমকে বলে দিয়েছি আজই সংযোগগুলো দিয়ে দেয়ার জন্য।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply