প্রধানমন্ত্রীর বক্তব্য গণতন্ত্রের জন্য অশনি সংকেত —-লেবার পার্টি চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান

ঢাকা :–

লেবার পার্টি চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, দেশের চরম ক্রান্তিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের উদ্দেশ্যে যে বক্তব্য দিয়েছেন তা উস্কানিমূলক ও গণতন্ত্রের জন্য অশনি সংকেত। মঈন-ফখরুদ্দিনের পাতানো নির্বাচনে ক্ষমতাশীন হয়ে লুটপাট ও প্রতিশোধের রাজনীতির মাধ্যমে দেশে আওয়ামী জাহিলিয়াত কায়েম করেছে। আওয়ামী বাকশালী অপশক্তি রাজপথে আন্দোলন সংগ্রাম ও অরাজকতা সৃষ্টির লক্ষ্যে ১৮ দলীয় জোটকে উস্কানী দিচ্ছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া শান্তিপূর্ণ ভাবে জনগনের দাবী নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুর্নবহালে সুচিন্তিত কর্মসূচী ঘোষনা করায় বাকশালী ষড়যন্ত্রে চপেটাঘাত লেগেছে।

তিনি বলেন-ক্ষমতা কারো বাপের ভিটে মাটি নয়। জনগণের স্বার্থ সুরক্ষায় সংবিধান একবার নয়, বার বার সংশোধন ও সংযোজন করতে হবে। এদেশ কারো একার নয় আঠারো কোটি মানুষের ক্ষুধা দারিদ্র,বেকারত্ত তথা মৌলিক চাহিদা আইনের শাসন সরকারের দায়িত্ব। সরকারকে জাতির ক্রান্তিকালে গনতান্ত্রিকপন্থায় ক্ষমতা হস্তান্তর,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে আসন্ন চলতি সংসদে নির্দলীয় সরকারের বিল আনতে হবে। অন্যথায় শুধু এক-এগারো নয় শেখ হাসিনাকে স্বৈরাচার এরশাদের চেয়ে করুন পরিণতি ভোগ করতে হবে।

তিনি আজ (বৃহস্পতিবার) বিকাল ৪টায় মেজর জলিল মিলনায়তনে বাংলাদেশ লেবার পার্টির নির্বাহী কমিটির জরুরী সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
লেবার পার্টির মহাসচিব হামদুল্লাহ আল মেহেদীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান প্রকৌশলী ফরিদ উদ্দিন, এমদাদুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক রহমান, যুগ্ম-মহাসচিব এডভোকেট আমিনুল ইসলাম রাজু,মহানগর লেবার পার্টির সভাপতি শামসুদ্দিন পারভেজ, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মাহমুদ খান, মহিলা সম্পাদিকা মিসেস শামিমা চৌধুরী, ছাত্র ফোরাম আহ্বায়ক কামরুল ইসলাম সুরুজ প্রমুখ।
সভায় ২৯ আগষ্ট মহানগর প্রতিনিধি সভা, ৩১ আগষ্ট কুমিল্লায় কর্মী সমাবেশ, ৬ সেপ্টেম্বর নরসিংদী প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply