আজ ইটিভিতে শেয়ারবাজার ডটকম

বিনোদন সংবাদ :–

ধারাবাহিক নাটক শেয়ারবাজার ডটকম নাটকটির ২৫তম পর্ব আজ বৃধবার সম্প্রচার হবে। একুশে টেলিভেশনে রাত সাড়ে ৯টায় নাটকটি প্রচার হবে। ইতিমধ্যে নাটকটি ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে।
এর আগে গত ২১শে মে, মঙ্গলবার থেকে একুশে টেলিভিশনে (ইটিভি) শেয়ারবাজারের ওপর দেশের প্রথম পূর্ণাঙ্গ ধারাবাহিক ”শেয়ারবাজার ডটকম” নাটকের সম্প্র্রচার শুরু হয়। প্রতি সপ্তাহের মঙ্গলবার ও বুধবার রাত ৯.৩০ টায় একুশে টেলিভিশনে নাটকটির সম্প্রচার হচ্ছে। মুস্তাফিজুর রহমান নাহিদের রচনা ও নয়ন মিলটনের পরিচালনায় নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন- অপূর্ব, হিল্লোল, জেনী, দিপা খন্দকার,নয়ন বাবু, হুমায়রা হিমু, সীমানা, ফারুক আহমেদ।
নাটকের গল্পে দেখা যায়, অপূর্ব ,হিল্লোল, নয়ন বাবু বিশ্ববিদ্যালয়ের গন্ডি পেরিয়ে কোন চাকরী না পেয়ে শেয়ার ব্যবসা শুরু করে। তারা যে মেসে থাকে তার নাম দেয়া হয় বিনিয়োগকারী মেস। এ মেস আর ওই বাড়ির মালিকের মেয়ে জেনী , হুমায়রা হিমু ও বিশ্বদ্যিালয় বন্ধু দিপা খন্দকারকে নিয়ে ঘটতে থাকে নানা ঘটনা। এদিকে শেয়ারবাজারের বড় বড় বিনিয়োগকারীদের পরিচয় হয় অপূর্ব ,হিল্লোল ও নয়ন বাবুর । তাদের সঙ্গে ব্যবসা করে লাভের অংকে যোগ হয় কোটিপতির স্বপ্ন। এক সময় শেয়ারবাজারের পতনে তাদের জীবনেও নেমে আসে ভয়াবহতা। এ পতনে অপূর্ব টিকে থাকলেও নয়ন শহর ছেড়ে গ্রামে হিল্লোল দেশ ছেড়ে আমেরিকায় পাড়ি দেয়। ঘুরে যায় নাটকের মোড়। এভাবেই নাটকটি বর্তমান শেয়ারবাজারের বাস্তব ঘটনাকে উপজীব্য করে এগুচ্ছে। নাটকে প্রেম , কষ্ট ও রসাত্বক বিষয়টিকে দর্শকের মন কাড়ানোর আলোকে চিত্রায়িত করা হয়েছে।
নাটকের অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন- শামীম, সাংবাদিক রাজু আহমেদ, আমিনুল ইসলাম আকাশ, নার্গিস আক্তার, রিক্তা, সামান্তা, পারভেজ আকতার সাদিয়া, তৌহিদুল ইসলাম মিন্টু, আবু আলী, সোয়েদ সাদিক, অনুভব মাহবুব সহ আরো অনেকে।

Check Also

সভাপতি শাকিব খান ও সম্পাদক অমিত হাসান

বিনোদন ডেস্ক :– বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন দ্বিতীয়বারের মত সভাপতি পদে বিজয়ী হয়েছেন শাকিব ...

Leave a Reply