লাকসামে জামায়াতের বিক্ষোভ মিছিল

আজিম উল্যাহ হানিফ :–

পুলিশ কর্তৃক ঢাকায় শিবির নেতা খলিলুর রহমান ও শেরপুরের জামায়াত কর্মী সোলায়মানের মৃত্যু ও গ্রেফতারকৃত নেতা কর্মীদের মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লাকসাম পৌরসভা ও উপজেলা জামায়াতের উদ্যোগে রোববার সকালে শহরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
পৌরসভা জামায়াতের সেক্রেটারী আনোয়ার হোসেন ফারুকের নেতৃত্বে মিছিলটি ব্যাংকরোড চৌরাস্তা থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে সামনিপুল এলাকায় সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, শিবিরের কুমিল্লা জেলা দক্ষিণ সভাপতি জয়নাল আবদিন।
এ সময় উপস্থিত ছিলেন, ছাত্রশিবির কুমিল্লা দক্ষিণ জেলা শিক্ষা সম্পাদক মাঈন উদ্দিন, জামায়াত নেতা আহসান উল্লাহ মিয়াজি, লাকসাম শহর শাখা শিবির সভাপতি শাহাদাত হোসেন, উপজেলা পূর্ব সভাপতি ফয়জুর রহমান, শিবিরের লাকসাম শহর সাবেক সভাপতি ফখরুল ইসলাম মাসুম, সাবেক ছাত্র নেতা মইন উদ্দিন মজুমদার, লাকসাম শহর শিবির সেক্রেটারী সাহাব উদ্দিন, কলেজ সেক্রেটারী আবু সাইদ প্রমুখ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নেতা-কর্মীদেরকে হত্যার মাধ্যমে ইসলামী আন্দোলন বন্ধ করা যাবে না। এ সময় তিনি ঢাকায় শিবির নেতা খলিলুর রহমান ও জামায়াত কর্মী সোলায়মানের হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতারের আহবান জানান। তিনি অবিলম্বে জামায়াত-শিবিরের নেতা-কর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে সরকারের প্রতি তাদের মুক্তি দাবি জানান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply