কুমিল্লা দক্ষিণ জেলা শিবিরের শিক্ষা উপকরণ বিতরণ

আজিম উল্যাহ হানিফ :–

বাংলাদেশ ইসলামী ছাত্র শিবির কুমিল্লা দক্ষিণ জেলা শাখার উদ্যোগে রোববার বিকেলে লাকসাম দলীয় কার্যালয়ে মেধাবী ও অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
শিবিরের লাকসাম শহর শাখার সভাপতি মোঃ শাহাদাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা দক্ষিণ সভাপতি মুহাঃ জয়নাল আবেদিন বলেন, সমাজে শিক্ষিত লোকের অভাব নেই কিন্তু ধর্মীয় ও নৈতিক শিক্ষা ছাড়া গতানুগতিক শিক্ষায় মানবতার উন্নতি সম্ভব নয়। তাই শিক্ষার্থীদের ধর্মীয় ও নৈতিক শিক্ষায় শিক্ষিত হয়ে আধুনিক সমাজ বিনির্মাণে ভূমিকা রাখতে হবে।
লাকসাম শহর শাখার সেক্রেটারী মোঃ শাহাবুদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা দক্ষিণ শিক্ষা সম্পাদক মাইন উদ্দিন, সাবেক সাহিত্য সম্পাদক শহিদুল্লাহ, লাকসাম উপজেলা পূর্ব সভাপতি ফয়েজুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন, ন.ফ. কলেজ সভাপতি আবু ছাইদ, সেক্রেটারী আমিমুল এহসানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক শিক্ষার্থী। অনুষ্ঠানে প্রায় ৬০ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply