হামলা মামলা গ্রেফতার করে পতন ঠেকানো যাবে না, অবিলম্বে লেবার পার্টি নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তি দিন —— লেবার পার্টি চেয়ারম্যান ডা: ইরান

ঢাকা :–
অবিলম্বে গ্রেফতারকৃত লেবার পার্টির নেতাকর্মীদের মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবী জানিয়ে ১৮ দলীয় জোটের নেতা লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন-দেশ পরিচালনায় চরম ব্যাথর্, অযোগ্য তাবেদার আওয়ামী বাকশালী শক্তি ফ্যাসিবাদী কায়দায় হামলা মামলা গ্রেফতার নির্যাতন নিপীড়ন চালিয়ে ক্ষমতা কুক্ষিগত করার অপচেষ্টা করছে। র‌্যাব পুলিশসহ আইন শৃঙ্খলা বাহিনীকে প্যারালাল রক্ষীবাহিনীর ন্যায় ব্যবহার করছে। আওয়ামী লীগ সিটি নির্বাচনে চরম ভরাডুবির কারণে দিশেহারা হয়ে বিরোধী শক্তিকে নিধনের অপকৌশল নিয়েছে। জালেম সরকারের পতন ছাড়া দেশে হত্যা, খুন, গুম, অপহরণ বন্ধ হবে না। লেবার পার্টি বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সরকার বিরোধী আন্দোলনের জন্য প্রস্তুত। তাই মিথ্যা ও হয়রানীমূলক মামলা দিয়ে পিরোজপুর জেলা সভাপতি আমিনুল ও সিলেট নগর নেতা শামিমকে গ্রেফতার করেছে সরকার।
তিনি বলেন, আওয়ামী লীগ সাড়ে চার বছরে দুর্নীতি, লুটপাট, চাঁদাবাজি, টেন্ডারবাজি, শেয়ারবাজার কেলেঙ্কারী, হলমার্ক, পদ্মা সেতু, রেলওয়ে ও কুইক রেন্টালের নামে হাজার হাজার কোটি টাকা লুন্ঠনের মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংসস্তুপে পরিনত করেছে। আদালতের দোহাই দিয়ে তত্ত্বাবধায়ক বাতিল করে দেশে সংঘাত সংঘর্ষের রাজনীতিকে উসকে দিয়েছে। তাই গ্রেফতার নির্যাতন মোকাবেলা করে যে কোন ত্যাগের বিনিময়ে ১৮ দলীয় নেত্রী বেগম জিয়ার নেতৃত্বে রাজপথেই তত্ত্বাবধায়কের দাবী আদায় করা হবে।
তিনি আজ (শনিবার) বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে কর্মসূচি শুরু করলে পুলিশি বাধায় পন্ড হয়। পরে লেবার পার্টির নেতা কর্মীরা জাতীয় ঈদগাহের সামনে সমবেত হয়ে কর্মসূচি সংক্ষিপ্ত করেন। জাতীয় ঈদগাহের সামনে ঢাকা মহানগর লেবার পার্টির উদ্যোগে পিরোজপুর ও সিলেট নেতৃবৃন্দের মুক্তির দাবিতে আয়োজিত মিছিলপূর্ব সমাবেশে একথা বলেন।
নগর সভাপতি শামসুদ্দিন পারভেজের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী, ভাইস চেয়ারম্যান প্রকৌশলী মোঃ ফরিদ উদ্দিন, এমদাদুল হক চৌধুরী, মোসলেম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক রহমান, যুগ্ম-মহাসচিব এডভোকেট আমিনুল ইসলাম রাজু, সহ-সাংগঠনিক সম্পাদক মাহমুদ খান, প্রচার সম্পাদক আব্দুর রহমান খোকন, নগর সম্পাদক আশরাফ আলী হাওলাদার, মহিলা সম্পাদিকা মিসেস শামিমা চৌধুরী, যুব ফোরাম আহ্বায়ক কামরুল ইসলাম সুরুজ, ওলামা ফোরাম আহ্বায়ক মাওঃ আনোয়ার হোসাইন, শ্রম সম্পাদক মোহাম্মদ আলী প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply