নারান্দিয়ায় ইসলামী সঙ্গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি :–

ইসলামী সংস্কৃতিকে হৃদয়ে লালন ও সাধারণদের উপলব্দির লক্ষে ১৪ আগস্ট সারা রাতব্যাপি কুমিল্লা তিতাসের দক্ষিণ নারান্দিয়া পশ্চিমপাড়া মাদরাসা মাঠে এক ইসলামী সঙ্গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
তিতাস উপজেলার দক্ষিণ নারান্দিয়া গ্রামবাসীর উদ্যোগে ঢাকা ও কুমিল্লাসহ দেশের বিভিন্ন শিল্পীগোষ্ঠীর ৩০ জন প্রতিযোগি এ প্রতিযোগিতায় অংশ নেয়। ১ম ও ২য় পর্ব শেষে এ প্রতিযোগিতায় চুড়ান্তভাবে ১ম স্থান লাভ করেন, কুমিল্লার আব্দুল কাদের জিলানী। যৌথভাবে ২য় স্থান অর্জন করেন মুজাহিদুল ইসলাম ও শহিদুল্লাহ নাঈম এবং ৩য় স্থান অর্জন করেন ইয়াছির আরাফাত। ১ম বিজয়ীকে ১টি ফ্রিজ, যৌথভাবে ২য় স্থান অধিকারীদের ল্যাপটপ ও ৩য় স্থান অর্জনকারীকে একটি মুঠোফোন উপহার দেয়া হয়। এছাড়াও ১ম পর্ব এবং ২য় পর্বের সকল প্রতিযোগিদের গিফটবক্স দিয়ে পুরস্কৃত করা হয়।
অনুষ্ঠানে মূল বিচারক হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট কবি, কলামিস্ট ও প্রাবন্ধিক মো. আলী আশরাফ খান; সহযোগিতায় ছিলেন, মাওলানা সৈয়দ ওমর ফারুক, মুহাম্মদ ফয়সাল আহমেদ ও বিল্লাল মো: শাহজান মাস্টার।
অনুষ্ঠান উপস্থাপনা করেন, বিশিষ্ট ধারাভাষ্যকার ও হস্তাক্ষরবিদ মনির হোসেন মাস্টার। পরিকল্পনা ও পরিচালানায় ছিলেন, তরুণ বিজ্ঞানী দিদারুল ইসলাম করিম। সার্বিক সহযোগিতায় ছিলেন, নজির আহমেদ, সাঈদুর রহমান ও মো: শরীফ। উৎসাহদাতা ছিলেন, মাও. দেলোয়ার হোসেন।

Check Also

কুমিল্লায় ডিবির অভিযানে ১৭ হাজার পিস ইয়াবাসহ ডাক্তার গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ- রাজধানীতে ইয়াবা পাচারকালে ১৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন মো. রেজাউল হক (৪৫) নামের ...

Leave a Reply