মতলবে গাছের ডালা কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত কলেজ শিক্ষক আবু তাহের মারা গেছেন

শামসুজ্জামান ডলার :–

গত ৯ আগষ্ট ঈদের দিন দুপুরে মতলব উত্তর উপজেলার সুজাতপুরে গাছের ডালা কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত কলেজ শিক্ষক আবু তাহের মিয়াজী(৪৮) ৬দিন মৃর্তূর সাথে পাঞ্জালড়ে অবশেষে মারা গেলেন। গত ৫ দিন তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন।
মতলব উত্তর উপজেলা কলেজ শিক্ষক সমিতির সাধারন সম্পাদক, নিশ্চিন্তপুর ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক ও ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক সুজাতপুর গ্রামের আবু তাহের মিয়াজী বুধবার বিকাল ৩ টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে অবশেষে মারা গেলেন। জনপ্রিয় এই শিক্ষকের মৃর্তূর সংবাদে এলাকায় শোকের ছাঁয়া নেমে আসে। নিজ এলাকার বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ ও কর্মস্থল নিশ্চিন্তপুর কলেজ এলাকা শিক্ষার্থী-অভিভাবকদের মাঝে কাঁন্নার রোল পড়ে। জনপ্রিয এই শিক্ষক ছিলেন সুজাতপুর গ্রামের মুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম মিয়াজীর সন্তান।
ইতিমধ্যে এ ব্যপারে মতলব উত্তর থানায় মামলা হয়েছে এবং গত মঙ্গলবার এই শিক্ষক নেতার উপর হামলাকারীর বিচারের দাবীতে উপজেলার বিভিন্ন কলেজ ও স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা নিশ্চিন্তপুর, হরিনা বিশ্বরোড এলাকায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ ব্যপারে মতলব উত্তর উপজেলা কলেজ শিক্ষক সমিতির সভাপতি কামাল হোসেন বলেন, শিক্ষক নেতা আবু তাহের মিয়াজী হত্যার তিব্র নিন্দা জানাই এবং অবিলম্ভে হত্যাকারীর বিচার দাবী করছি।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply