কুমিল্লা মহানগরী জামায়াতের হরতাল পালন

কুমিল্লা প্রতিনিধি :–

বাংলাদেশ জামায়াত ইসলামীর নিবন্ধন বাতিলের প্রতিবাদ ও শীর্ষ নেতৃবন্দের মুক্তির দাবিতে ৩৬ ঘন্টা হরতালেন শেষ দিন বুধবার কুমিল্লা নগরীর বিভিন্ন স্থানে মিছিল পিকেটিং করে মহাসড়ক অবোরোধ করে কুমিল্লা মহানগর জামায়াত ।

সকাল ৬টার দিকে ঢাক চট্রগ্রাম মহাসড়কে হরতালের সমর্থনে টায়ারে আগুন জালীয়ে রাস্তা অবরোধ করে। নগরীর ধোলতপুরে রাস্তায় গাছের গুড়ি পেলে অবরোধ করে রাখে । নরীর চকবাজার হরতালের সমর্থনে মিছিল করেছে মহানগর শিবির। মিছিলের নেতৃত্বেদেন মহানগর শিবিরের এই আর ডি সম্পাদক ফরহাদ উদ্দিন। নগরীর ধর্মপুরে মহানগরীর মহানগর শিবিরের সাংগঠনিক সম্পাদক কমাল হোসাইন এর নেতৃত্বে মিছিল করে । নগরীর বাখরাবাদ হরতালের সমর্থনে রাস্তায় টায়ারে আগুন জ্বালিয়ে রাজপথ অবোরোধ করে ।
নগরীর টমছমব্রীজ ও শাসনগাছা থেকে শিবির সন্দহে ১০জনকে আটক করে পুলিশ।
হরতাল চলাকালে ১০নেতাকর্মিকে আটকের প্রতিবাদ জানিয়েছেন মহানগর জামায়াতের আমীর কাজী দ্বীন মোহাম্মদ, সেক্রেটারি মোছলেহ উদ্দিন, মহানগরী শিবির সভাপতি মনির আহমেদ, সেক্রেটারি শাহআলম।
নেতৃবৃন্দরা বলেন,বর্তমান জালিম সরকার সর্ম্পন্য আন্যায়ভাবে আমাদের শান্তিপূর্ণ কমসূচিতে বাধাদিয়ে হামলা করে ৬জনকে আহত করে এবং ১০জনকে আটক করে। নেতৃবৃন্দরা আটকৃত ১০ নেতাকর্মির মুক্তির দাবি জানান এবং দেশব্যপি জামায়াতের ডাকা ৩৬ ঘন্টা হরতাল সফল করায় কুমিল্লা মহানগর বাসিকে মোবারকবাদ জানান। আগামী দিনের দেশ এবং ইসলাম বিরোদী সকল ষড়যন্তের বিরুদ্বে ঐক্যব্দ ভূমিকা পালন করার আহবান জানান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply