মোশাররফ হোসেন খাঁন চৌধুরী ডিগ্রী কলেজে আনন্দ মিছিল ও মিষ্টি মুখ

সৈয়দ আহাম্মদ লাভলুঃ–

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা সদরের প্রানকেন্দ্রে আঞ্চলিক মহাসড়কের পাশে অবস্থিত অন্যতম বিদ্যাপিট মোশাররফ হোসেন খাঁন চেীধুরী ডিগ্রী কলেজে এবছর এইচএসসি পরীক্ষায় ভাল ফলাফল অর্জন করায় বুধবার দুপুরে এক বর্ণ্যঢ্য আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়।

কলেজের অধ্যক্ষ মোঃ আলতাফ হোসেনের নেতৃত্বে বাধ্যযন্ত্র ও মিষ্টি নিয়ে আনন্দ মিছিলটি কলেজ ক্যাম্পাস থেকে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কলেজে এসে শেষ হয়। ১৯৯৯ সালে প্রতিষ্ঠিত এ কলেজটি এমপিও ভুক্ত হয় ২০০৪ সালে। মোট ১০৬৪ জন শিক্ষার্থীর মধ্যে ডিগ্রি শিক্ষার্থী ১২২ জন ও কলেজের শিক্ষক ও কর্মচারীর সংখ্যা ৪৪ জন। ইতিমধ্যে এ কলেজে অনার্স কোর্স চালুর প্রক্রিয়া চলছে। ২০১৩ সালের এইচএসসি পরীক্ষায় ৩১১জন পরীক্ষার্থী অংশগ্রহন করে পাস করেছে ২৮৭ জন। জিপিএ-৫ পেয়েছে ১৭ জন। কারিগরী বোর্ডে ৩৫ জন পরীক্ষায় অংশগ্রহন করে সকলে পাশ করে শতভাগ পাশের গৌরব অর্জন করেছে। কারিগরী বোর্ডে জিপিএ ৫ পেয়েছে ৩ জন। কুমিল্লা বোর্ডে এ প্রতিষ্ঠানটি এবারের এইচএসসি পরীক্ষায় ফলাফলের দিক দিয়ে ১২ তম স্থান অর্জন করেছে। আনন্দ মিছিলে অংশ গ্রহন করেন কলেজ পরিচালনা পর্যদের সদস্য হাজী মোঃ তৈয়ব আলী, কলেজের শিক্ষক শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অভিবাবকসহ এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply