কুমিল্লায় বিভিন্ন স্থানে শিবির-পুলিশ সংঘর্ষে আহত ৭, গ্রেপ্তার ৫

কুমিল্লা প্রতিনিধি :–

বাংলাদেশ জামায়াত ইসলামীর নিবন্ধন বাতিলেন প্রতিবাদ ও শীর্ষ নেতৃবন্দেও মুক্তির দাবিতে ৪৮ ঘন্টা হরতালেন প্রথম দিনে কুমিল্লা নগরীর বিভিন্ন স্থানে পুলিশের সাথে শিবির কর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।
সকাল সারে ৭ টায় নগরীর জাংগালিয়া বাস স্টেন্ডে শিবির কর্মীরা মিছিল করে সড়ক অবোরধ করলে পুলিশ বাধা দেয় , শিবির কর্মীদেও ধাওয়ায় এক পর্যায়ে পুলিশ পিছু হটে। পুলিশ পরে প্রস্তুতি নিয়ে শিবির কর্মীদের উপর আক্রমন করে এবং গুলি করলে এতে ২জন গুলিবিদ্ধ সহ আহত হয় ৪জন। শাহাদাত হোসেন ও রবিউল গুলিবিদ্দ হয় বলে দাবি করে শিবির। সকাল পোনে ৯টায়
‌কেন্টনমেন্ট নিশ্চিন্ত পুরে শিবির কর্মীদের পিকিটিংয়ে পুলিশ বাধা দিলে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ৯টায় নগরীর ধর্মপুরে পুলিশ বাধা দিলে ধাওয়া পাল্টা ধাওয়া এবং ককটেল বিষ্পোনের ঘটনা ঘটে।
শিবিরের মহানগরী সভাপতি মনির আহমেদ বলেন, পুলিশ আমাদের শান্তি পুর্ন কর্মসুচিতে বাধা দিয়ে আমাদের কর্মীদের উপর গুলি করে। আমরা এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং এ সকল আচরন থেকে পুলিশকে বিরত থাকার আহ্বান করছি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply