মুরাদনগরে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা

স্টাফ রিপোর্টার :–

কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর দক্ষিণ ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাঁচকিত্বা বাজারের সার ও টিন ব্যবসায়ী হারুনুর রশীদকে (৫২) চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে মাথায় রক্তাক্ত জখম ও হকিস্টিক দিয়ে পিটিয়ে বাম পা ভেঙ্গে দিয়ে সন্ত্রাসীরা। বর্তমানে সে গুরতর অবস্থায় কুমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
জানা যায়, প্রতিদিনের মতো হারুনুর রশীদ শনিবার রাত অনুমান ৮টায় পাঁচকিত্বা বাজার থেকে নিজ গ্রাম জয়নগর যাবার পথে লাম ইয়া টেলিকমের সামনে পৌছাঁমাত্র যশমন্তপুর গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে ও কুখ্যাত সন্ত্রাসী শাহজালাল (৩৩) ও একই গ্রামের আব্দুল আজিজের ছেলে মামুন মিয়া (২২) অতর্কিতে হামলা চালায়। তখন শাহজালাল চাইনিজ কুড়াল দিয়ে মাথায় কুপিয়ে রক্তাক্ত জখম করে এবং মামুন হকিস্টিক দিয়ে পিটিয়ে বাম হাত ভেঙ্গে ফেলে। তখন শোর-চিৎকার শুনে আশ-পাশের লোকজন এসে তাকে উদ্ধার করে প্রথমে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুমেক হাসপাতালে ভর্তি করে। ঘটনার খবর পেয়ে মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ও রামচন্দ্রপুর দক্ষিণ ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ সরকার রোববার দুপুরে তাকে দেখার জন্য কুমেক হাসপাতালে যান এবং তার চিকিৎসার খোঁজ-খবর নেন। বর্তমানেও অবস্থা আশংকাজনক বলে তার স্ত্রী ছালেহা বেগম ও ভাই ফারুক আহাম্মদ সাংবাদিকদের জানিয়েছেন। ব্যবসায়ী হারুনুর রশীদের ছেলে আবছার উদ্দিন জানান, বিষয়টির ব্যাপারে মামলা করার প্রক্রিয়া চলছে। তবে কি কারনে এ ঘটনা ঘটেছে আহত ব্যবসায়ী হারুনুর রশীদ ও তার স্বজনরা কেউ কিছু বলতে পারছে না। অপর দিকে উক্ত ঘটনায় অভিযুক্ত শাহজালাল ও মামুন মিয়ার সাথে একাধীকবার যোগাযোগ করেও মোবাইল ফোন বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।
মুরাদনগর থানার অফিসার ইনচার্জ আমিরুল আলম জানান, এ ঘটনার ব্যাপারে কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply