দাউদকান্দিতে জামায়েতের ভারপ্রাপ্ত আমীর আঃ লতিফসহ গ্রেফতার ৪

নিজস্ব প্রতিনিধি :–

রোববার দিবাগত রাতে দাউদকান্দি মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ষোলপাড়া থেকে কুমিল্লা দাউদকান্দি উপজেলা জামায়েতের ভারপ্রাপ্ত আমীর আঃ লতিফসহ ৪ জনকে গ্রেফতার করেছে।
দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (সার্র্বিক) আবুল ফয়সাল জানান, গ্রেফতারকৃতরা হরতালে নাশকতা পরিকল্পনা করছিল। নাশকতা এড়াতে পুলিশ তাদের গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো বগুড়া জেলার শাহজাহানপুর উপজেলার ফুলকোট পূর্বপাড়া গ্রামের রমজান আলীর পুত্র ও দাউদকান্দি উপজেলা জামায়েতের ভারপ্রাপ্ত আমীর আঃ লতিফ (৩৮), দাউদকান্দির ষোলপাড়া গ্রামের আঃ করিমের পুত্র ও জামায়েতের রোকন মোঃ নুরুজ্জামান (২৪), একই গ্রামের শামছুল হকের পুত্র হাবিবুর রহমান (২২) ও চরমাহমুদ্দী গ্রামের আঃ কাদেরের পুত্র মোখলেছুর রহমান (৩৫)।
পুলিশ তাদের কাছ থেকে ১৫০টি জিহাদী বই, ৪৫টি টেটা, ৪টি রানদা, ৮টি কসটেপ,জর্দ্দার বক্্রসহ দেশীয় অস্ত্র স্বস্ত্র উদ্ধার করেছে বলে জানায়। এ ব্যাপারে দাউদকান্দি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply