হরতালের সমর্থনে কুমিল্লা মহানগরী শিবিরের মিছিল

কুমিল্লা প্রতিনিধি :–

বাংলাদেশ জামায়াত ইসলামীর নিবন্ধন বাতিলের প্রতিবাদ ও কেন্দ্রীয় নেতৃবৃন্ধের মুক্তির দাবিতে ঘোষিত ১৩ ,১৪ তারিখের হরতালের সমর্থনে মিছিল করে ছাত্রশিবির কুমিল্লা মহানগরী ।

মিছিলটি মহানগর শিবিরের সভাপতি মনির আহমেদের নেতৃত্ত্বে কুমিল্লার কান্দিরপাড় থেকে শুরু হয়ে লিবার্টি মোড়- সাত্তর খান হয়ে রাজগঞ্জ গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয় । মহানগর সেক্রেটারী মোঃ শাহআলমের পরিচালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও মহানগরী সভাপতি মনির আহমেদ ,তিনি বলেন সরকার ৫সিটি কর্পোরেশন নির্বাচনে হেরে বেশামাল হয়ে পড়েছে , এখন তারা আদালতের ঘাড়ে বন্দুক রেখে পার পেতে চায় ,দেশের মানুষ তা বুঝে গেছে । তারা বাংলাদেশ জামায়াত ইসলামীর মত একটি সুশৃংখল দলের নিবন্ধন বাতির মাধ্যমে আবার ও প্রমান করলো তারা শান্তি চায় না তারা সংঘাত সংঘর্ষ চায় ..তাই বাংলার জনগন তাদের সমুচিত জবাব দেয়ার জন্য প্রস্তুত । আমরা মনে করি সরকারের শুভবুদ্ধির উদয় হবে । অবিলম্বে জামায়ত ইসলামীর নিবন্দন বাতিল করে ঘোষিত রায় প্রত্যাহার ও কেন্দ্রীয় নেতৃবৃন্দেও মুক্তি দিয়ে দেশের স্থিতিশীল পরিবেশ বজায় রাখার ক্ষেত্রে সবকারকে ভূমিকা রাখার আহ্বান জানান তিনি । আর না হয় ছাত্রজনতাকে সাথে নিয়ে এক দপা আন্দোলনের মাধ্যমে অধিকার ফিরে পাওয়ার সর্বাত্বক আন্দোলনের হুমকি দেন এই ছাত্র নেতা । মিছিলে আরো উপস্থিত ছিলেন সাবেক শহর সেক্রেটারী মোঃ নজরুল ইসলাম, মহানগরী সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন ,দপ্তর সম্পাদক মোঃ মোজাম্মেল হক ,শিক্ষা সম্পাদক ফয়সাল আহমেদ, প্রচার সম্পাদক আবুল কালাম , আই-টি সম্পাদক জিয়াউর রহমান , সহিত্য সম্পাদক সদর উদ্দিন শাহাদাত, ভিক্টোরিয়া কলেজ সভাপতি হাবিবুর রহমান মজুঃ সহ আরো অনেকে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply