চান্দিনায় বন্ধন ফাউন্ডেশনের কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা :–
চান্দিনায় বন্ধন ফাউন্ডেশন এর কৃতী শিক্ষার্থী সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী পবিত্র ঈদুল ফিতরের দিন বিকেলে বাড়েরা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে বন্ধন ফাউন্ডেশন সভাপতি শিক্ষানুরাগী ও বিশিষ্ট মুহাম্মদ কবির হোসেনের সভপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাড়েরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন ভূঁইয়া। বিশেষ অতিথির বক্তৃতা করেন, বাড়েরা ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন কালা, বাড়েরা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো. আব্দুল বারী ভূঁইয়া, সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. রমিজ উদ্দিন, দলিলুর রহমান দুলাল, জাহাঙ্গীর হোসেন খান, বিএনপি নেতা তৈয়ব আলী পাঠান, সার্জন ডা. মাহবুব আলম, স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. আমীর হোসেন আমু, হারাধন গোস্বামী, আব্দুল আলীম, সাংবাদিক নূরুল ইসলাম মাস্টার, ব্যাংকার সাইফুল আলম ভূইয়া প্রমুখ।
সংগঠনের সদস্য মো. আনোয়ার হোসাইনের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক শামীম ও সহ-সভাপতি মো. মফিজুল ইসলাম। কৃতি শিক্ষার্থীদের মধ্যে বক্তৃতা করেন ইশরাত জাহান তামান্না ও সকিনা আক্তার। বক্তারা বলেন, বন্ধন ফাউন্ডেশনের জন্ম মানব সেবা ও অত্র এলাকার শিক্ষার্থীদের পরীক্ষায় ভাল ফলাফল অর্জন করতে উদ্বুদ্ধ করা। অনুষ্ঠান শেষে এইচএসসি, এসএসসি, জে.এস.সি ও পি.এস.সি পরীক্ষাসহ ফাউন্ডেশনের বাৎসরিক বৃত্তি পরীক্ষায় টেলেন্টপুল ও সাধারণ গ্রেডে বৃত্তি প্রাপ্ত সর্বমোট ৫০জন কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট,সনদ, বই ও নগদ অর্থ বিতরণ করা হয়। এসময় এলাকার দুঃস্থদের মাঝে ১২টি ছাগল, ৪বান ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply