যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল

হাকিকুল ইসলাম খোকন,যুক্তরাষ্ট্র :–

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের আয়োজনে নিউইয়র্কের ব্যস্ততম এলাকা জ্যাক্সন হাইটস-এর পালকী পার্টি সেন্টারে এক ভাবগাম্ভীর পরিবেশে পবিত্র রমজানের ফজিলত ও মাহাত্ম বর্ননা করে বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি নজমূল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদের পরিচালনায় আনুষ্ঠানিকভাবে দুই শতাধীক নেতা-কর্মীর উপস্থিতিতে উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মাওলানা সাইফুল আলম সিদ্দকীর দোয়া ও মোনাজাত পরিচালনায় বর্তমান মহাজোট সরকারের সফলতার জন্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা ও সজীব ওয়াজেদ জয়ের সাম্প্রতিক বিভিন্ন কর্মকান্ডের প্রশংসা করে তার আগামী দিনের রাজনৈতিক নেতৃত্বের বিচক্ষণতার স্বাক্ষর রাখার জন্যে রাব্বুল আলামিনের কাছে দোয়া করা হয়।
উক্ত ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক গাজী মেসবাহুল হাসান সাচ্চু। ইফতার শেষে তাকে নেতা-কর্মীদের সাথে পরিচয় করিয়ে দেন দলের দপ্তর সম্পাদক প্রকৌশলী মোহাম্মদ আলী সিদ্দিকী। দলের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন অন্যতম সহ-সভাপতি আকতার হোসেন ও মাহবুবুর রহমান, যুগ্ম সম্পাদক আব্দুস সামাদ আজাদ ও আইরিন পারভীন, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন দেওয়ান ও আব্দুল হাসিব মামুন, আইন সম্পাদক মুজাহিদুল ইসলাম, কৃষি সম্পাদক আশরাফুজ্জামান, প্রবাসী কল্যান সম্পাদক সোলেমান আলী, মহিলা সম্পাদক শিরিন আক্তার দিবা,নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন আজমল, যুক্তরাষ্ট্র জাসদ সভাপতি আব্দুল মুসাব্বির, আওয়ামী লীগের কার্যকরী সদস্য সামসুল আবেদিন, শরীফ কামরুল আলম, গাজী মোহাম্মদ আলী লিটু, আনোয়ার হোসেন, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান চৌধুরী, সহ-সভাপতি জাকারিয়া চৌধুরী, সেচ্ছাসেবক লীগ নেতা সূবল দেব নাথ, নুরুজ্জামান সরদার, আব্দুল হামিদ, মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুমানা আক্তার, বিউটি বেগম, ছাত্রলীগ সভাপতি জেড এ জয় ও সাধারণ সম্পাদক জাহাঙ্গির এইচ মিয়া, আওয়ামী লীগ নেতা বদরুল খান, রুহেল চৌধুরী, নুরুল আফসার সেন্টু, মোঃ ওয়ালী হোসাইন, মিসবাহ আহমেদ, ফরিদ আলম, আব্দুস সোবহান সোহাগ, জাসদ সেক্রেটারী নূরে আলম জিকু প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply