বুড়িচংয়ে বিষপানে এক সন্তানের জনকের আত্মহত্যা

মোঃ জহিরুল হক বাবু, বুড়িচং :–
কুমিল্লার বুড়িচং উপজেলার শিকারপুর গ্রামে পারিবারিক কলহের জের ধরে গোলাম মহিউদ্দিন বাবু নামের এক সন্তানের জনক বিষপানে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার ইফতারের সময়।
এলাকাবাসী জানায়, কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের শিকারপুর গ্রামের হাজী তাজুল ইসলামের মুহুরীর ছোট ছেলে গোলাম মহিউদ্দিন বাবু (২৫) গত মঙ্গলবার ইফতারের পূর্বে পারিবারিক কলহ এবং বিদেশ যেতে না পেরে ক্ষোভ ও অভিমান করে ঘরের দরজা বন্ধ করে বিষপান করে। এ সময় বাড়ির লোকজন ঘরের দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিসার জন্য ঢাকায় প্রেরণ করে। ঢাকায় নেয়ার পথে রাত ৯ টায় সে মারা যায়। আরো জানা যায়, গোলাম মহিউদ্দিন বাবু ১০ মাসের এক পুত্র সন্তান রয়েছে। পারিবারিক কলহের কারণে দীর্ঘ কয়েক মাস ধরে তার স্ত্রী উপজেলার মোকাম ইউনিয়নের নয়কামতা গ্রামের পিত্রালয়ে রয়েছে। বাবু বিদেশে যাওয়ার জন্য পাসপোর্ট করে। ইতিমধ্যে গত সোমবার রাতে বাবুর বড় ভাই গোলাম মাওলা কাতারে চাকুরী নিয়ে চলে যায়। সে বিদেশ যেতে না পেরে রাগে ক্ষোভে গত মঙ্গলবার ইফতারের পূর্ব মুহূর্তে ঘরের দরজা বন্ধ করে বিষপান করে। ইফতারির সময় তার বড় ভাইয়ের স্ত্রী তাকে ডাকতে গিয়ে বিষের গন্ধ পেয়ে চিৎকার করলে বাড়ির লোকজন এসে বাবুকে উদ্ধার করে প্রথমে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় প্রেরণ করে। ঢাকা নেওয়ার পথে সে মারা যায়। এব্যাপারে বুড়িচং থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply