মালয়েশিয়ায় ইফতার পূর্ব আলোচনায় কুমিল্লা চান্দিনা সদ্য নির্বাচিত মেয়র জনাব শাহ মোঃ আলমগীর খান

মালয়েশিয়া প্রতিনিধি:–

সোমবার সন্ধ্যায় বিএনপি যুব নেতা ও বিশিষ্ট ব্যবসায়ি নাসির উদ্দিন নাসির ও মিনহায মণ্ডলের উদ্দেগে আয়োজিত জালান ইমবিতে অবস্থিত আল-ইযমা রেস্তোরায় অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় উপস্থিত ছিলেন কুমিল্লা চান্দিনার সদ্য নির্বাচিত মেয়র জনাব শাহ মোঃ আলমগির খান।
অসংখ্য নেতা কর্মি ও সাধারণ জনগণের উপস্থিতিতে তিনি পবিত্র রমযান মাসের তাৎপর্যতা তুলে ধরেন এবং বর্তমান সরকারকে উদ্দেশ্য করে বলেন, পবিত্র রমযানের মাসে সংযম পালন করে গেলাম, ঈদ পর দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে বাংলা দেশের জনগণের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠায় ও ইসলাম রক্ষায় সারা বাংলা দেশে গন আন্দোলন গড়ে তোলা হবে, মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশীদের মাঝে দেশ ও বিএনপির প্রতি প্রেম দেখে আমি অত্তান্ত আনন্দিত, দেশে ফিরে বলব আমাদের দেশনেত্রীকে শুধু বাংলাদেশে নয় প্রবাসেও আপনার সোনার ছেলেরা দেশের জন্য দলের জন্য আক্লান্ত পরিশ্রম করে যাচেছন। যুব নেতা মোঃ নাসির উদ্দদিন নাসির ও মিনহাজ কে আমার ও বিএনপির কেন্দ্রীয় দলের পক্ষ থেকে এই বিশাল আয়োজনের জন্য ধন্যবাদ জানাচ্ছি। মেয়র জনাব শাহ মোঃ আলমগির খান সহ উপস্থিত ছিলেন কুমিল্লার আর এক কৃতি সন্তান ওয়ালি উল্লাহ জাহিদ আহ্বায়ক তারেক জিয়া স্বদেশ পত্যাবর্তন কমিটি মালয়েশিয়া, সভাপতি জিয়া ব্রিগেড মালয়েশিয়া।
অন্যদের পক্ষে বক্তব্য দেন জনাব ডাঃ আহমদ বোরহান উদ্দিন প্রতিষ্ঠাতা সভাপতি বিএনপি মালয়েশিয়া, প্রবিন নেতা গোলাম মুস্তাফা, মাহবুব আলম শাহ সহ সভাপতি সেছাসেবক দল কেন্দ্রীয় কমিটি, আহ্বায়ক বিএনপি মালয়েশিয়া, মোঃ মোশারফ হোসেন সদস্য সচিব বিএনপি মালয়েশিয়া, মোঃ জাহাঙ্গীর আলম খান সভাপতি যুব দল মালয়েশিয়া, রফিকুল ইসলাম ইলিয়াছ সাধারণ সম্পাদক যুব দল মালয়েশিয়া, মঞ্জু খা সহ সভাপতি যুব দল মালয়েশিয়া, আহম্মেদ হোসেন সাগর সাংগঠনিক সম্পাদক যুব দল মালয়েশিয়া, হাসিবুর রহমান শান্ত সহ সাংগঠনিক সম্পাদক যুব দল মালয়েশিয়া এবং বিভিন্ন শাখা কমিটির নেতাকর্মী বিন্দ। কাউছার ভুইয়ার উপস্থাপনায় ইফতার ও দোয়া মাহফিলে শরিয়ত পুর ৩ আসনের সংসদ সদস্য হেমায়েত উল্লাহ আওরঙ্গজেবের রূহের মাগফেরাত কামনা করে আল্লাহর দরবারে দোয়া পাঠ করেন মাওলানা মোঃ মুজিবুর রাহমান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply