খালেদা জিয়ার সাথে সৌদিআরব বিএনপি’র নেতৃবৃন্দুর মতবিনিময়

সাগর চৌধুরী, সৌদি আরব প্রতিনিধি :-
চাঁদপুর জেলার ফরিদগঞ্জের কৃতি সন্তান সাবেক ছাত্রনেতা সৌদি আরব প্রবাসী চাঁদপুর জেলা বি.এন.পি‘র সভাপতি, সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় বি.এন.পি‘র যুগ্ন সাধারন সম্পাদক তাজুল ইসলাম গাজীর নেতৃত্বে ৮ সদস্যের প্রতিনিধি দল সৌদি আরবের মদিনা মনোয়ারার হিলটন হোটেলে অবস্হানকালে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সাথে মতবিনিময় করেন । এসময় বেগম জিয়ার সফর সঙ্গী এবং তার উপদেষ্ঠা শমশের মবিন চৌধুরী ও ব্যক্তিগত ফটোগ্রাফার নুরুদ্দীন এবং সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় বি.এন.পি‘র সভাপতি অধ্যাপক আ ক ম রফিকুল ইসলাম, হাইল বি.এন.পি‘র নেতা জসিমউদ্দীন শামীম উপস্হিত ছিলেন ।

তাজুল ইসলাম গাজী মতবিনিময় কালে চাঁদপুর জেলা বি.এন.পি‘র সভাপতি ইন্জিঃ মমিনুল হক ও সাধারন সম্পাদক শেখ ফরিদ আহমেদ মানিকের নেতৃত্বে চাঁদপুর জেলা আজ বি.এন.পি‘র ঘাটি হিসেবে পরিচিত বলে নেত্রীকে অবহিত করেন । সৌদি আরব প্রবাসী বি.এন.পি‘র নেতৃত্ব সর্ম্পকেও নেত্রীকে অবহিত করেন তিনি । এরপর বেগম জিয়া চাঁদপুর জেলায় আন্দোলনে অগ্রনী ভূমিকা পালনকারী শেখ ফরিদ আহমেদ মানিকের সাথে মতবিনিময় করেন । তার নেতৃত্বে উপস্হিত ছিলেন মাওলানা এনায়েত উল্লাহ আল কোরেশী, এইচ.এম নুরুল আমিন, দুলাল সিদ্দিকী, জামাল আহমেদ প্রমূখ ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply