বুড়িচংয়ে পৃথক দু’টি সড়ক দূর্ঘটনায় নিহত ৪, আহত ২

মোঃ জহিরুল হক বাবু,বুড়িচং :–

কুমিল্লার বুড়িচং উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গত ৪ আগষ্ট রাতে ও ৫ আগষ্ট বিকেলে পৃথক দু’টি সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত হয়েছে। এ সময় অন্তত ২ জন আহত হয়েছে।
গত ৪ জুলাই রবিবার রাত সাড়ে ৮ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার কালাকচুয়ায় অজ্ঞাত ট্রাক চাপায় মোটর সাইকেল আরোহী ২ যুবক নিহত হয়েছে। এ ঘটনার পর ঘাতক ট্রাকটি পালিয়ে যায়। হাইওয়ে পুলিশ জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের কালাকচুয়া ডাকলাপাড়া বি-বাড়িয়া সিএনজি ফিলিং স্টেশন এলাকায় ময়নামতি ক্যান্টনমেন্ট থেকে চান্দিনা অভিমুখী মোটর সাইকেল আরোহী ২ যুবককে পিছন থেকে আসা একটি অজ্ঞাত বেপরোয়া গতির ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলে একজন ও অপরজন হাসপাতালে নেয়ার পথে মারা যায়। ঘটনার পর ঘাতক ট্রাকটি পালিয়ে যেতে সক্ষম হয়। নিহতরা হলো চান্দিনা উপজেলার ভারেরা গ্রামের সাহেব আলীর ছেলে মো. জসিম(১৭) ও একই উপজেলার লাডিরচর গ্রামের আবুল হাসেমের ছেলে মো. বিল্লাল হোসেন। ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার সহকারি উপ পরিদর্শক (এএসআই) দেলোয়ার হোসেন জানান, নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি। অন্যদিকে স্থানীয় সূত্র জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের সৈয়দপুর এলাকায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী এস আলম পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে চান্দিনা থেকে কুমিল্লাগামী একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের ২ হেলপার নিহত হয়। এ সময় পিকআপ ভ্যানের চালক ও বাসের এক যাত্রী গুরুতর আহত হয়। আহতদের স্থানীয় ইস্টার্ণ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পর পুলিশ দুর্ঘটনা কবলিত বাস ও পিকআপ ভ্যানটিকে রেকার দিয়ে ময়নামতি ক্রসিং হাইওয়ে থানায় নিয়ে যায়। নিহতরা হলো কুমিল্লা নগরীর কাটাবিল এলাকার হাবিবুর রহমানের ছেলে খলিল (১৮)। ও মনির (২৫) অজ্ঞাত। আহতরা হলেন পিকআপ ভ্যানের ড্রাইভার তাজুল ইসলাম (২৮) ও বাসযাত্রী জেলার চান্দিনা উপজেলার নাওতলা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে ফারুক (২৮)। ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) ফজলুল রহমান জানান, লাশ দুটির ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। দুর্ঘটনা কবলিত বাস ও পিকআপ ভ্যানটিকে হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply