ঈদে ১৩ নাটক ৮ টেলিফিল্ম ১ ধারাবাহিক নিয়ে মাছরাঙা

ঢাকা :–

ঈদ-উল ফিতর উপলক্ষে সাত দিনব্যাপী অনুষ্ঠানমালার আয়োজন করেছে মাছরাঙা টেলিভিশন। বর্ণিল এ আয়োজনে থাকছে ১৩ টি একক নাটক, ১ টি ধারাবাহিক নাটক, ৮ টি টেলিফিল্মসহ বৈচিত্র্যপূর্ণ নানা অনুষ্ঠান। একক নাটকের মধ্যে উল্লেখযোগ্য হলো- ইরেশ যাকের, বিদ্যা সিনহা মীম অভিনীত ‘চিলি চকলেট’, নাঈম, মিশু সাব্বির, অপর্ণা, টয়া, আরাবী, সোহেল খান অভিনীত ‘লাস্ট চ্যাপ্টার’, মাহফুজ আহমেদ, ফারাহ রুমা অভিনীত ‘পোড়া প্রেম’, আবুল হায়াত, সাদিয়া ইসলাম মৌ অভিনীত ‘আনন্দযাত্রা’, অপূর্ব, রোমানা অভিনীত ‘প্রতিপক্ষ’, সজল, মেহজাবিন অভিনীত ‘তুলা রাশির ছেলে’।

এম আর মিজানের রচনা ও পরিচালনায় সাত পর্বের ধারাবাহিক নাটক ‘মানিকজোড়’-এ অভিনয় করেছেন মোশাররফ করিম, মিলন ভট্ট, আরফান, সৈয়দ হাসান ইমাম, শামীমা নাজনীন প্রমুখ।

টেলিফিল্মের মধ্যে রয়েছে তিশা, নিশো অভিনীত ‘অপেক্ষায় থাকুন’, সূবর্ণা মুস্তাফা, মাজনুন মিজান অভিনীত ‘বিনা মেঘে বৃষ্টি’, মীর সাব্বির, মৌসুমী হামিদ অভিনীত ‘রাজকন্যা, আলাদিন ও দৈত্য’, মোশাররফ করিম, অর্ষা, ভাবনা অভিনীত ‘চা অথবা কফি’, তৌকির আহমেদ, বিজরী বরকতউল্লাহ অভিনীত ‘ঘুনপোকার ভালোবাসা’ বিশেষভাবে উল্লেখযোগ্য।

সাত দিনে থাকছে সাতটি চলচ্চিত্র। যার মধ্যে রেদওয়ান রনি পরিচালিত ‘চোরাবালি’ এবং ইফতেখার চৌধুরী পরিচালিত ‘খোঁজ দ্য সার্চ’ ছবি দু’টির টিভি প্রিমিয়ার হবে। অনুষ্ঠানগুলোর মধ্যে রয়েছে ক্রিকেট তারকা তামিম ইকবাল ও তার স্ত্রীকে নিয়ে ‘কেমিস্ট্রি’, জয়া আহসানের অংশগ্রহণে গ্র্যান্ড সেলিব্রিটি শো ‘স্টার নাইট’, আইয়ুব বাচ্চু, ফোয়াদ নাসের বাবু, সুনীল চন্দ্র দাস, এলিটা ও আরমিনের অংশগ্রহণে ‘মিউজিক ফিউশন’, জেমস ও নগরবাউল, মাইলস, মাকসুদ ও ঢাকা, ধ্রুবতারা, চিরকুট, জলের গান, সজীব ও কয়্যার বাংলা সাত ব্যান্ড নিয়ে স্টুডিও লাইভ কনসার্ট ‘রাঙা রাত’, কুমার বিশ্বজিতের আত্মজীবনী নিয়ে ‘প্রতিচ্ছবি’, এ প্রজন্মের ১৯ জন শিল্পীর কন্ঠে পুরনো দিনের গানের আয়োজন ‘চিরসবুজ গান’, দুই প্রজন্মের নৃত্যশিল্পীদের নিয়ে ‘পরম্পরা’। শিশুদের জন্য থাকছে মুস্তাফা মনোয়ারের পাপেট শো, সুবিধাবঞ্চিত শিশুদের ঈদ আনন্দ ‘ঘুড়িমন’ এবং ম্যাজিক শো ‘নিক্কু মাকাশা’।

Check Also

সভাপতি শাকিব খান ও সম্পাদক অমিত হাসান

বিনোদন ডেস্ক :– বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন দ্বিতীয়বারের মত সভাপতি পদে বিজয়ী হয়েছেন শাকিব ...

Leave a Reply