জামায়াতের নিবন্ধন বাতিলের মাধ্যমে আওয়ামী লীগ ইতোমধ্যে বাকশাল কায়েম করে ফেলেছে—সাবেক প্রতিমন্ত্রী মোঃ নূরুল হুদা

শামসুজ্জামান ডলার :–

কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী মোঃ নূরুল হুদা বলেছেন, জামায়াতের নিবন্ধন বাতিলের মাধ্যমে আওয়ামী লীগ ইতোমধ্যে বাকশাল কায়েম করে ফেলেছে। শুধু জামায়াত নিষিদ্ধ করাই নয়- পঞ্চদশ সংশোধনীর মাধ্যমে বিএনপিকেও খাঁচায় বন্দি করে ফেলা হয়েছে। একই প্রক্রিয়ায় বিএনপির রাজনীতি নিষিদ্ধ করার প্রক্রিয়াও চলছে।

শনিবার মতলব উত্তর উপজেলা গাজীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্মের আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এমন অভিযোগ করেন।

আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় আসবে- সজীব ওয়াজেদ জয়ের এমন তথ্যকে সর্মথন করে প্রধানমন্ত্রী শাক দিয়ে মাছ ডাকার চেষ্টা করছে উল্লেখ করে নূরুল হুদা বলেন, কি এমন প্রলয় ঘটেছে- যে আওয়ামী লীগের বড় বড় লোকেরা উল্টাপাল্টা বলছেন ? দুর্নীতি কথা বলার জন্যই গোলাম মাওলা রনিকে গ্রেফতার করা হয়েছে। রাজনৈতিক দল নিষিদ্ধ করার এখতিয়ার আদালতের আছে বলে আমি মনে করি না। আগামী একমাসের মধ্যে আওয়ামীলীগ নিজেই সংবিধান সংশোধন করবে বলে মন্তব্য করেন।
জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্মের মতলব উত্তর উপজেলার আহ্বায়ক মোঃ শহীদুল ইসলামের সভাপতিত্বে ও সিনিয়ন যুগ্ম আহ্বায়ক এইচএম শামীমের সঞ্চালনায় আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা বিএনপির সভাপতি মোঃ নূরুল হক সরকার, ছেংগারচর পৌর বিএনপির সভাপতি মোঃ খোরশেদ আলম মোল্লা, কেন্দ্রীয় জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্মের প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সেকুল প্রমূখ। অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্মের আহ্বায়ক এ্যাডভোকেট শরীফ মাহমুদ ফেরদৌস শাহীন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply