কুমিল্লাওয়েব এর বুড়িচং প্রতিনিধি জেহাদ হোসেন খোকনের ইন্তেকাল

কুমিল্লাওয়েব নিউজ :–

কুমিল্লার বুড়িচং প্রেস ক্লাবের সভাপতি কুমিল্লাওয়েব ও দৈনিক রূপসী বাংলা পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক জেহাদ হোসেন খোকন হৃদরোগে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার দিবাগত রাত্র ২.৩০ ঘটিকায় তার নিজ বাড়ী কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের বাকশীমূল গ্রামে ইন্তেকাল করেন।(ইন্না………রাজেউন)।
তিনি দীর্ঘদিন যাবত ডায়বেটিক রোগে ভূগছিলেন, সম্প্রতি তিনি হার্টের রোগে আক্রান্ত হন। গত ১ আগষ্ট তিনি তার পেশাগত দায়িত্ব পালণ শেষে রাত্র ১০ টায় বাড়ীতে যান, রাত্র ২ টায় তিনি তার বুকে ব্যাথা অনুভব করছেন বলে পরিবারে লোকজনদের জানান। পরে তাকে এ্যম্বুলেন্স যোগে কুমিল্লা মুন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। মৃত্যু কালে তার বয়স ছিল ৪৮ বছর। তিনি ১৯৬৫ সালে জন্ম গ্রহন করেন, তিনি তার জিবদ্বশা কালে প্রথমে দৈনিক আজকের কাগজ, পরে দি নিউজ টুডে, কুমিল্লাওয়েব ও দৈনিক রূপসী বাংলা পত্রিকায় কর্মরত ছিলেন। তিনি প্রথমে বুড়িচং প্রেস ক্লাবের সেক্রেটারী, বর্তমান সভাপতি ও বুড়িচং-বি-পাড়া প্রেস ক্লাবের সভাপতির দায়িত্ব পালণ করে আসছিলেন। তাছাড়া তিনি বাকশীমূল ইসলামীয়া সুন্নিয়া আলিম মাদ্রাসার সহকারি শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ২ ভাই, ২ বোনসহ অশংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার এই মৃত্যুতে বুড়িচং ও বি-পাড়া উপজেলার কর্মরত সাংবাদিকবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। শুক্রবার (২ আগষ্ট) বিকাল ৩ টায় বাকশীমূল উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাজায় অংশগ্রহন করেন সাবেক আইন মন্ত্রী এড. আবদুল মতিন খসরু এমপি, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ, বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ খোরশেদ আলম খাঁন, উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউল করিম খোকন, থানা অফিসার ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম, কুমিল্লা দঃ জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক এড. আ হ ম তাইফুর আলম, বুড়িচং উপজেলা বিএনপির সভাপতি মোঃ মিজানুর রহমান চেয়ারম্যান, সেক্রেটারী মোঃ কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন, বি-পাড়া উপজেলা বিএনপির সদস্য সচিব শাহ আলম খোকন, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক এড. মাহাবুবুর রহমান, আ’লীগ নেতা ব্যারিষ্টার সোহরাব খাঁন চৌধূরী, কুমিল্লা মর্ডান স্কুলের সহকারী প্রধান শিক্ষক মোঃ মোস্তফা মাষ্টার, বাকশীমুল ইউপি চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম, বুড়িচং ফজলুর রহমান মেমোরিয়্যাল কলেজের অধ্যক্ষ মোঃ আবু তাহের, পরশমনি গ্রুপের চেয়ারম্যান এড. সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি জিএম জাকারিয়া, উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী মোঃ কামাল হোসেন, কৃষকলীগের সভাপতি মিজানুর রহমান, ইউনিয়ন আ’লীগের সভাপতি আঃ রশিদসহ কুমিল্লা জেলা, বুড়িচং ও বি-পাড়া উপজেলার বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ, সাংবাদিক, এলাকার জনসাধারণ, উপজেলা এবং থানা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
বুড়িচং উপজেলা চেয়ারম্যানের শোক প্রকাশ- কুমিল্লার বুড়িচং প্রেস ক্লাবের সভাপতি কুমিল্লাওয়েব ও দৈনিক রূপসী বাংলা পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক জেহাদ হোসেন খোকনের মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করেছেন বুড়িচং উপজেলা চেয়ারম্যান মোঃ সাজ্জাদ হোসেন। তিনি পবিত্র ওমরা পালণে সৌদি আরবে থাকায় মোবাইল ফোনের মাধ্যমে জানাজায় শোক বক্তব্য প্রকাশ করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply