‘দ্য স্টোরি অব সামারা’ চলচ্চিত্রে এটিএম শামসুজ্জামান

ঢাকা :—

আফজাল সাহেব মনভোলা টাইপের মানুষ। কিন্তু অনেক মজার। তার কার্যক্রমে আশ-পাশের মানুষ বেশ মজা পায়। সুন্দরী একটা মেয়ের বাবা তিনি। সেই মেয়ের প্রেমিককে নিয়ে ঘটে নানান মজার ঘটনা। এমনই এক ঘটনার চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ছবির নাম ‘দ্য স্টোরি অব সামারা’।

ভারটেক্স প্রোডাকশন থেকে নির্মিতব্য এ চলচ্চিত্রটি পরিচালনা করছেন রিকিয়া মাসুদো। এটিএম ছাড়া এ ছবিতে আরো অভিনয় করছেন সিবা, সাঞ্জু, আমান, কাবিলা প্রমুখ।

সাধারনত চলচ্চিত্রে খল চরিত্রেই অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান। গত কয়েক বছর ধরে নাটকে কমেডি চরিত্রে অভিনয় করে চলেছেন। পাশাপাশি চলচ্চিত্রেও কমেডি চরিত্রে অভিনয় করছেন। তিনি মনে করছেন, তারই ফলশ্রুতিতে চলচ্চিত্র নির্মাতারা তাকে কমেডি চরিত্রে অভিনয়ের জন্য নির্বাচন করছেন।

এ প্রসঙ্গে এটিএম শামসুজ্জামান বলেন,‘কমেডির জয়জয়াকার চলছে এখন। নির্মাতারা কমেডি ফিল্ম বানানোর জন্য ঝুকছেন। এ কারণেই হয়তো আমাকে এই চরিত্রে ডাকা হয়েছে। আমি আশা করছি কাজটা ঠিকমতোই শেষ হবে।’

একই প্রসঙ্গে পরিচালক রিকিয়া মাসুদো বলেন, ‘পুরো ছবির গল্প কিন্তু কমেডি না। এটা মূলত সায়েন্স ফিকশন। ভিনগ্রহ সামারা থেকে কিছু বুদ্ধিমান প্রানী আসে পৃথিবীতে। খুঁজতে থাকে বিশেষ ক্ষমতার পাঁচজন তরুন-তরনীকে। তাদের একজনের বাবা হিসেবে অভিনয় করবেন এটিএম শামসুজ্জামান।

ধারাবহিকভাবে কমেডি চরিত্রে অভিনয় করলেও এখনো খল চরিত্রে অভিনয়ের ক্ষমতা নিজের রয়েছে বলে মনে করেন এটিএম শামসুজ্জামান। তেমন প্রস্তাব আসলে বিষয়টা গুরুত্বের সঙ্গে বিবেচনা করবেন বলে তিনি জানান।

Check Also

সভাপতি শাকিব খান ও সম্পাদক অমিত হাসান

বিনোদন ডেস্ক :– বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন দ্বিতীয়বারের মত সভাপতি পদে বিজয়ী হয়েছেন শাকিব ...

Leave a Reply