বুড়িচংয়ে ৩য় শ্রেণির ছাত্র অপহরণ॥ ২ লাখ টাকা মুক্তিপণ দাবী

জেহাদ হোসেন খোকন :–

কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের মাধবপুর গ্রামের মোঃ হারুন মিয়ার ছেলে ও নিমসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র মোঃ হাবিবুর রহমান (১০) নামে এক স্কুল ছাত্রকে অপহরণ করে নিয়ে ২ লাখ টাকা মুক্তিপণ দাবী করে আসছে অপহরনকারীরা। দাবীকৃত ২ লাখ টাকা না দেয়ায় অপহরণের ২ দিনেও মুক্তি পায়নি স্কুল ছাত্র হাবিব। এ ব্যাপারে মঙ্গলবার ৩০ জুলাই অপহৃত হাবিবের পিতা হারুন মিয়া শিশু অপহরণ পূর্বক মুক্তিপণ দাবী করার অপরাধে নিজে বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছে।
মামলার বিবরণে জানা যায়, স্কুল ছাত্র হাবিব গত ২৯ জুলাই বিকেল ৬ টায় নিমসার সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মসজিদে আয়োজিত ইফতার খাওয়ার জন্য ঘর থেকে বের হয়ে যায়। পরে সন্ধ্যা গড়িয়ে রাত নেমে আসলেও হাবিব বাড়িতে ফিরে না আসায় হাবিবের পরিবারের লোকজন তাকে খোঁজা খুজি করে তার সন্ধান পায়নি। এ পর্যায়ে রাত্র পৌনে ১১ টায় ০১৭৭১৪২৫৩৩৩ নাম্বার থেকে অপহরনকারীরা হাবিবের চাচীর মোবাইলে ফোন করে হাবিবের অপহরনের বিষয়টি নিশ্চিত করে এবং হাবিবের মুক্তিপণ হিসেবে ২ লক্ষ টাকা দাবী করে। পরে এই নাম্বারে যোগাযোগের চেষ্ঠা করলে নাম্বারটি বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে গতকাল ৩০ জুলাই অপহরকারীরা বিভিন্ন মোবাইল নাম্বার থেকে হাবিবের পরিবারের লোকজনদের ফোন করে হাবিবের মুক্তিপণের টাকা দিয়ে হাবিবকে ছাড়িয়ে নেয়ার জন্য তাগাদা দিতে থাকে। এক পর্যায়ে অপহরকারীরা গতকাল বিকেল থেকে অপহৃত হাবিবকে দিয়ে মোবাইল ফোনে তার মা বাবার সাখে কথা বলায়। এ সময় হাবিব তার মা বাবাকে জানায় অপহরকারীদের দাবীকৃত ২ লাখ টাকা দিয়ে তাকে ছাড়িয়ে আনার জন্য কান্না কাটি করতে থাকে। তবে অপহরকারীরা এ পর্যন্ত কোথায় কি ভাবে টাকা দিবে তার কোন ঠিকানা বলেনি বলে হাবিবের বাবা জানায়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply