সরকার ক্ষমতা কুক্ষিগত করার অপচেষ্টা করছে ——লেবার পার্টি চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান

ঢাকা :–
লেবার পার্টি চেয়াম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন-দেশ পরিচালনায় ব্যর্থ মহাজোট সরকার নির্বাচনে চরম ভরাডুবির আতঙ্কে ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতা কুক্ষিগত করার অপচেষ্টা করছে। তাই পঞ্চদশ সংশোধনীর মাধ্যমে মিমাংসিত তত্ত্বাবধায়ক পদ্ধতি বাতিল করে দেশকে সংঘাত সংঘর্ষের রাজনীতির দিকে অগ্রসর করছে। সরকারের ফ্যাসিবাদি কায়দায় ক্ষমতা আকড়ে থাকার পরিনতি হবে ভয়াবহ। বিগত সিটি কর্পোরেশন নির্বাচনে সরকারের জুলুম, নির্যাতন, চাঁদাবাজি, টেন্ডারবাজি, দখল বানিজ্যের দাতভাঁঙ্গা জবাব দিয়েছে জনগন। মহাজোট শেয়ারবাজার কেলেঙ্কারী, পদ্মা সেতু দুর্নীতি, হলমার্ক কেলেঙ্কারী ও কুইক রেন্টালের নামে হাজার হাজার কোটি টাকা লুন্ঠনের মাধ্যমে দেশে আইয়ামে জাহিলিয়াত কায়েম করেছে। দিন বদলের নামে লুটপাট, নৈরাজ্যের গুম খুন অত্যাচার দুঃশাসন দেশবাসী দেখতে চায় না।
তিনি বলেন, প্রধানমন্ত্রীর পুত্র জয়ের বক্তব্য দুরভিসন্ধিমূলক। আওয়ামী লীগের অধীনে বিগত কোন নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হয়নি। প্রধানমন্ত্রী তত্ত্বাবধায়ক ব্যবস্থা নিয়ে নেতিবাচক কথা বললেও মঈন-ফখরুদ্দিনের কারণেই ক্ষমতাসীন হয়েছেন। দেশে কোন অপশক্তি ক্ষমতাসীন হলে বিএনপির চেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবে আওয়ামী লীগ। তাই প্রধানমন্ত্রী, দলীয় নেতাকর্মীরা জনগণকে বিভ্রান্ত করতে মিথ্যা প্রলাপ বকছে। আওয়ামী লীগ নির্বাচনে নিশ্চিত ভরাডুবির কথা চিন্তা করেই নীল নকশা করছে। কিন্তু জনগণ সকল ষড়যন্ত্র, চক্রান্তের বিরুদ্ধে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে শান্তিপূর্ণ কর্মসূচির মাধ্যমে রুখে দাড়াতে প্রস্তুত।
তিনি আজ (সোমবার) বিকাল ৫টায় জামান হোটেলে চট্টগ্রাম মহানগর লেবার পার্টির আলোচনা ও ইফতারে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
নগর সভাপতি মোঃ আলাউদ্দিন আলীর সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন মহানগর বিএনপি’র সাধারন সম্পাদক ডাঃ শাহাদাত হোসেন। বিশেষ অতিথি লেবার পার্টির সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক রহমান, নগর প্রচার সম্পাদক আবুল কালাম সওদাগর, কক্সবাজার জেলা সভাপতি আনোয়ার হোসেন, উত্তর জেলা সভাপতি ডাঃ কামাল উদ্দিন,নগর নেতা আফছার উদ্দিন,নগর জাগপা সভাপতি আবু মোজাফ্ফর আনাচ,বাংলাদেশ ন্যাপ সভাপতি,বিএনপি আবুল হাশেম রাজু প্রমুখ।
বিএনপির ডা.শাহাদত বলেন হামলা,মামলা,গেস্খফতার,নির্যাতন করে সরকার বিরোধী আন্দোলন দমন করা যাবেনা। ঈদের পরে ১৮ দলের নের্তৃত্বে দূর্বার আন্দোলনরে মাধ্যমে তত্বাবধায়ক পূর্নবহাল করা হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply