উন্নয়নের ধারাকে অব্যহত রাখার জন্যই জনগন এ সরকারকে আবারো ক্ষমতায় অনবে ——সাবেক প্রতিমন্ত্রী মায়া চৌধুরী

শামসুজ্জামান ডলার :—

সাবেক প্রতিমন্ত্রী ও ঢাকা মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম বলেন, ছেংগারচর পৌরসভা আমার হাতে গড়া, কেউ যখন করে না তখন এর বাকী উন্নয়ন আমি নিজেই করব। মহাজোট সরকারের আমলে অনেক উন্নয়ন কাজ শুরু হয়েছে। এ কাজ সমাপ্ত করতে সময় দিতে হবে। আগামী নির্বাচনে আওয়ামীলীগ জয়লাব করলে ও সরকার গঠন করলে উন্নয়নের জোয়ার দেখবে এই পৌরসহ দেশবাসী। এ উপজেলায় দু’টি ব্রীজ, ফায়ার সার্ভিস, পৌরবাসীর জন্য বিশুদ্ধ পানির ব্যবস্থা করার প্রক্রিয়া চলছে। শুধু মতলবেই নয়, সারা দেশেই ব্যপক উন্নয়ন কাজ হয়েছে। অনেক উন্নয়নকাজ প্রক্রিয়াধীন রয়েছে তাই সে সকল কাজ শেষ করতে হলে সময় দিতে হবে। এ সরকার ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন কাজ হয় যা জনগন খুব ভালোভাবেই জানে। তাই, উন্নয়নের ধারাকে অব্যহত রাখার জন্যই জনগন এ সরকারকে আবারো ক্ষমতায় আনবে।

গত শনিবার ছেংগারচর পৌর আওয়ামীলীগ কার্যালয়ে পৌর আ’লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ মনির হোসেন বেপারীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আতাউর রহমান ঢালীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সম্পাদক এডভোকেট নূরুল আমিন রুহুল, চাঁদপুর জেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মঞ্জুর আহমদ মঞ্জু, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ, মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ূব আলী গাজী।
আরো বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব অলিউল্যাহ সরকার, আল-মাহমুদ টিটু, ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র রুহুল আমিন মোল্যা, কাউন্সিলর শাহাদাত হোসেন খোকন ঢালী, পৌর যুবলীগের সাধারন সম্পাদক জাকির খান, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রফিকুল ইসলাম রিপন, ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম বাবু, ছেংগারচর ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক মনির হোসেন প্রমূখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply