ইসলামকে ধ্বংস করার জন্য আওয়ামীলীগ মরিয়া হয়ে উঠেছে—- এম.কে আনোয়ার

নাজমুল করিম ফারুক :–
নামাজ রোজা হজ্ব জাকাত ইসলামের অবিচ্ছেদ অংশ। আর সেই ইসলামকে ধ্বংস করার জন্য আওয়ামীলীগ মরিয়া হয়ে উঠেছে। এ সরকারের আমলে দাঁড়ি রেখে টুপি পড়ে এখন রাজপথে চলাচল কঠিন হয়ে পড়েছে। আল্লাহ যে বিচার শুরু করেছে তা শীঘ্রই শেষ হবে। গত শনিবার বিকালে তিতাস উপজেলার বাতাকান্দি বাজার জামে মসজিদ সংলগ্ন মাঠে প্রধান অতিথি বক্তব্যে বিএনপি স্থায়ী কমিটির সদস্য এম.কে আনোয়ার একথা বলেন। তিনি আরো বলেন, মাদ্রাসা থেকে পাস করে কোন শিক্ষার্থী যাতে বিশ্ববিদ্যালয়ে ভর্তি না হতে পারে তার অপচেষ্টায় সরকার লিপ্ত রয়েছে। তাই ইসলামের মূল্যবোধ রোধে সকলকে রাজপথে বেরিয়ে আন্দোলন করে ইসলামের ঐতিহ্য রক্ষা করতে হবে। এম.কে আনোয়ার আরো বলেন, দুঃখের বিষয় আওয়ামীলীগের সংসদ সদস্যদের ১ শত টন করে চাউল বরাদ্দ দেয়া হলেও বিএনপির কোন সংসদ সদস্যকে এ বরাদ্দ দেয়া হয়নি। তিনি শেখ হাসিনাকে হুশিয়ার করে বলেন, ঈদের পর বিদ্যুৎ বন্ধ করে দেয়ার যে হুশিয়ার দিয়েছেন ভালো কিন্তু এ বিদ্যুৎ খাতে ব্যয় হওয়া ৩৫ হাজার কোটি টাকা এদেশের জনগণকে ফেরত দিয়ে যেতে হবে।
কুমিল্লা (উত্তর) জেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান সরকারের সভাপতিত্বে উপজেলা শ্রমিকদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রুবেল মিয়া সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত ইফতার মাহফিল পূর্বক আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সভাপতি মনিরুল হক তপন ভূঁইয়া, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন সরকার, সহ-সভাপতি আক্তারুজ্জামান আক্তার, আলহাজ্ব আলী হোসেন মোল্লা, আক্তার হোসেন মাষ্টার, সাংগঠনিক সম্পাদক ওসমান গণি ভূঁইয়া, উপজেলা যুবদলের সভাপতি তোফায়েল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক কাজী কবির হোসেন সেন্টু, উপজেলা জাসাসের সভাপতি মেহেদী হাসান সেলিম, উপজেলা শ্রমিকদলের সভাপতি আদিলুর রহমান ভূঁইয়া, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জাদু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. ফারুক হোসেন ভূঁইয়া, উপজেলা ছাত্রদলের সভাপতি মনির হোসেন ভূঁইয়া প্রমূখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply