ঈদের আগে শিবিরের কেন্দ্রীয় সভাপতিকে মুক্তি দিতে হবে— শিক্ষা সম্পাদক মোবারক হোসাইন

কুমিল্লা প্রতিনিধি :–

বাংলাদেশ ইসলামী ছাত্র শিবির কেন্দ্রীয় শিক্ষা সম্পাদক মোবারক হোসাইন বলেছেন, ঈদের আগে শিবিরে কেন্দ্রীর সভাপতি ছাত্রনেতা দেলোয়ার হোসাইনকে মুক্তি দিতে হবে । সরকার সম্পুর্ন অন্যায় ভাবে কেন্দ্রীয় সভাপতিকে আটক করে রিমান্ডের নামে নির্যাতন চালিয়েছে। তিনি শনিবার কুমিল্লা মহানগরী শাখার উদ্যাগে সাথীদের নিয়ে সাথী শিক্ষাশিবিরের সমাপনী দিবসে একথা বলেন।

কুমিল্লা মহানগর শিবির সভাপতি মনির আহম্মেদ এর সভাপত্বিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, ছাত্রশিবির একটি গতিশীল ছাত্র সংগঠনের নাম। এই সংগঠনের সাথী কর্মীরা আল্লাহ ছাড়া আর কাউকে ভয় করে না। তাই এই জালিম সরকার যতই ষড়যন্ত্র করুক না কেন ছাত্র শিবিরের অগ্রযাত্রাকে স্তব্ধ করতে পারবে না। তিনি সাথীদেরকে বুদ্ধিমত্তা ও সাহসিকতার সাথে সরকারের জুলুম নির্যাতন ও অন্যায়ের প্রতিবাদ করার আহবান জানান। শিক্ষা শিবিরে আলোচনা রাখেন কুমিল্লা মহানগর জামায়াতের আমীর কাজী দ্বীন মোহাম্মদ, শিবিরের কেন্দ্রীয় পাঠাগার সম্পাদক ইসমাইল হোসেন, মাওলানা আব্দুল আলীম আশ্রাফী, সাবেক শহর সেক্রেটারী মোহাম্মদ হোসাইন। মহানগর সাংগঠনিক সম্পাদক কামাল হোসাইনের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন মহানগরী শিবিরের অর্থ সম্পাদক শাহাদাত হোসাইন, এইচ আর ডি সম্পাদক ফরহাদ উদ্দিন , প্রচার সম্পাদক আবুল কালাম , প্রকাশনা সম্পাদক সদর উদ্দিন শাহাদাত , স্কুল কার্যক্রম সম্পাদক শাহেদুল ইসলাম পাটোয়ারী, পাঠাগার ও আই টি সম্পাদক জিয়াউর রহমান, শিক্ষা সম্পাদক ফয়সাল আহমেদ সহ আরো অনেকে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply