আওয়ামীলীগ সরকার এখন জাতির মাথার উপর এক জগদ্দল পাথর —এমকে আনোয়ার

নাজমুল করিম ফারুক :—

আওয়ামীলীগ সরকার এখন এ জাতি ও দেশের মানুষের মাথার উপর এক জগদ্দল পাথর হয়ে আছে। সরকারের আবোল-তাবোল কথাবার্তা আর মন্ত্রী-এমপিদের অপকর্মে সাধারণ মানুষ এখন অতিষ্ঠ। তাই দেশের তৌহিদী জনতা নিদর্লীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে এ সরকারকে বয়কট করার জন্য অধির আগ্রহে বসে আছে। ২৬ জুলাই উপজেলা বিএনপি কর্তৃক আয়োজিত কড়িকান্দি বাজারস্থ ইভা কিন্ডার গার্টেন মাঠে ইতফার মাহফিল পূর্বক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীকে নিয়ে আমার একটি দুঃখ লাগে, মানুষ ঘুমেরঘোরে উল্টা-পাল্টা স্বপ্ন দেখে আর তিনি দিনে-দুপুরে আবোল-তাবোল স্বপ্ন দেখছেন। এ আবোল-তাবোল স্বপ্ন তিনি বাস্তবায়ন করার জন্য গণতন্ত্রের টুটি চেপে ধরেছেন। এম.কে আনোয়ার আরো বলেন, নিদর্লীয় সরকারের অধীনে নির্বাচন হলে আওয়ামীলীগ সরকারের ভোট বাক্স খালি থাকবে। তাই শেখ হাসিনা দলীয় সরকারের অধীনে নির্বাচন করার জন্য লিপ্ত রয়েছে। কিন্তু এদেশের মানুষ হাসিনার পাতানো নির্বাচনে অংশ নেবে না বরং এ ষড়যন্ত্রমূলক নির্বাচন প্রতিহত করবে।
উপজেলা বিএনপির সভাপতি মনিরুল হক তপন ভূঁইয়ার সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা (উত্তর) জেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান সরকার, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন সরকার, সহ-সভাপতি আক্তারুজ্জামান আক্তার, আলহাজ্ব আলী হোসেন মোল্লা, আক্তার হোসেন মাষ্টার, সাংগঠনিক সম্পাদক ওসমান গণি ভূঁইয়া, কুমিল্লা (উত্তর) জেলা কৃষকলীগ নেতা ইঞ্জিনিয়ার আবদুল লতিফ, উপজেলা যুবদলের সভাপতি তোফায়েল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক কাজী কবির হোসেন সেন্টু, উপজেলা জাসাসের সভাপতি মেহেদী হাসান সেলিম, উপজেলা শ্রমিকদলের সভাপতি আদিলুর রহমান ভূঁইয়া, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জাদু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. ফারুক হোসেন ভূঁইয়া, উপজেলা ছাত্রদলের সভাপতি মনির হোসেন ভূঁইয়া প্রমূখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply