বুড়িচংয়ে জুয়ারীদের হামলায় আহত ২০

স্টাফ রিপোর্টার, বুড়িচং :–
২৬ জুলাই কুমিল্লার বুড়িচং উপজেলার গোবিন্দপুর গ্রামে চি‎িহ্নত জুয়ারীদের হামলায় ২ মহিলাসহ ২০ জন আহত হয়েছে। এ সময় জুয়ারীরা ২ টি মোটর সাইকেল, দোকানপাট ও বাড়ি ঘরে হামলা চালায়।
স্থানীয় ও আহতদের সূত্রে জানা যায়, উপজেলার পীযাত্রাপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে গতকাল ২৬ জুলাই বিকাল ৩ টায় বুড়িচং থানা পুলিশ চাঁদাবাজী মামলার আসামী ও এলাকার চি‎িহ্নত জুয়ারী জাহাঙ্গীর আলম ও তার সঙ্গীদের গ্রেফতার করতে যায়। এ সময় জাহাঙ্গীর পুলিশের উপস্থিতি টের পেয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করার সময় চাঁদাবাজী মামলার বাদী পক্ষের লোকজন আসামী জাহাঙ্গীরকে ধরার চেষ্টা করে। এতে আসামী জাহাঙ্গীর ক্ষিপ্ত হয়ে কিছু দূর গিয়ে তার পক্ষের লোকজনদেরকে সাথে নিয়ে, লোহার রড, দা, সেনি, বাঁশ ও দেশীয় অস্ত্র/সস্ত্র নিয়ে বাদী পক্ষের লোকজনের বাড়ী ও দোকানপাটে হামলা চালায়ী বাড়ী ঘর এবং দোকানপাটের ব্যাপক ক্ষয়ক্ষতি করে। জুয়ারীরা এ সময় বাদী পক্ষের লোকজনের বাড়ীতে রাখা ২টি মোটর সাইকেল ভাংচুর করে। জুয়ারীদের এলোপাথারি দা, ছেনির কোপে ও লাঠির আঘাতে অন্তত ২০ জন আহত হয়। আহতরা হলো মোসাঃ পিংকি(২০), আনোয়রা বেগম(৫০), আবদুল অদুধ(৭০), নূরুনব্বী(৩০), দুলাল(৪০), খালেক(৩০), মাঈন উদ্দিন(৩০), শরীফ(৩৫)সহ অনেকে। ঘটনার পর পর আসামী ধরতে যাওয়া এস আই মোমিনুল ইসলাম অবস্থার বে-গতিক দেখে বুড়িচং থানায় অতিরিক্ত পুলিশের জন্য খবর দিলে বুড়িচং থানার ওসি তদন্ত মুহাম্মদ কামরুজ্জামান সিকদার পিপিএম, এস আই কাজী নাজমূল হক, এস আই নাছির আহাম্মদ, এএস আই আবদুল কাদের, এএস আই আমান ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রেনে আনে। আহতরা বর্তমানে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কুমিল্লা সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছে। স্থানীরা জানায়, উল্লেখি জাহাঙ্গীর এলাকার চি‎িহ্নত জুয়ারী সে গত ২৪ জুন মধ্যরাতে বুড়িচং থানা পুলিশ জুয়া খেলারত অবস্থায় পুলিশের হাতে আটক হয়। পরে তাকে ১৫ দিন করে কারাদন্ড প্রদান করে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ খোরশেদ আলম খান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply