ফরাজীকান্দি কমপ্লেক্সের ঐতিহ্য ধরে রাখতে সকলে মিলেমিশে কাজ করতে হবে —–সাবেক প্রতিমন্ত্রী মায়া চৌধুরী

শামসুজ্জামান ডলার :–
ঢাকা মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী(মায়া) বীরবিক্রম বলেন, ফরাজীকান্দি দরবারের মরহুম পীর আল্লামা শায়খ ডঃ মানযূর আমেদ ছিলেন একজন কামেল পীর। তাঁর জীবদ্বশায় তিনি এই কমপ্লেক্সের ব্যপক প্রসার ঘটিয়েছেন তাই তাঁর সৃতি ধরে রাখতে এখন আমাদের দায়িত্ব এই কমপ্লেক্সের ব্যপক উন্নয়ন ঘটানো। তিনি আরো বলেন, গত ১ অক্টোবর তিনি পরপাড়ে চলেযাবার পর সাময়িকভাবে এখানে কিছুটা সমন্বয়হীনতা থাকলেও আশা করি তা কেটে যাবে। আমাদের মনে রাখতে হবে, এই ফরাজীকান্দি কমপ্লেক্সের ঐতিহ্য ধরে রাখতে সকলে মিলেমিশে কাজ করতে হবে।
শুক্রবার মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি কমপ্লেক্স মসজিদে আল্লামা শায়খ ডঃ মানযূর আল-আহমাদী উয়েসী রিফায়ী(রাঃ) বেসাল দিবস উপলক্ষে আয়োজিত নেদায়ে ইসলামের আয়োজনে আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি একথাগুলো বলেছেন। ইফতার মাহফিলে বিশেষ মুনাজাত পরিচালনা করেন মরহুম পীরের সুযোগ্য পুত্র আল্লামা শায়খ মাশউদ আহমেদ।

মরহুম পীরের ছোটভাই আল্লামা শায়খ মোকাদ্দাস আহমেদ এর সভাপতিত্বে এবং সমাজ সেবক ও শিক্ষানুরাগী মঞ্জুর আহমেদ মঞ্জুর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, নেদায়ে ইসলামের সাধারন সম্পাদক ডাঃ ইসমাইল হোসেন সিরাজী, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এ্যাডভোকেট রুহুল আমীন, ফরাজীকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী তোফায়েল হোসেন প্রমূখ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ূব আলী গাজী, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ আলহাজ্ব সিরাজদ্দৌলাহ, আলহাজ্ব আবু ইউসুফ মাষ্টার, মোহনপুর ইউনিয়নের চেয়ারম্যান শামছুল হক চৌধুরী বাবুল, ফরাজীকান্দি ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, জেলা যুবলীগ নেতা গাজী শাখাওয়াত হোসেন, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আঃ রব রিয়াদ, ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক গাজী কামাল হোসেন, সমাজ সেবক আঃ সালাম খোকা, আঃ গনি তপাদার, মানসুর আহমেদ, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা রহমত উল্যাহ লিখন, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের আহবায়ক মিনহাজ উদ্দিন খান, যুগ্ম আহবায়ক তানজিদ সরকার রিয়াদসহ উপজেলার বিভিন্ন শ্রেনী-পেশার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply