লাকসামে ইসলামী ব্যাংকে ইফতার মাহফিল

জামাল উদ্দিন স্বপন:–

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ লাকসাম শাখার উদ্যোগে দারিদ্র বিমোচনে যাকাতের গুরুত্ব শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল ব্যাংক মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন, ব্যাংকের কুমিল্লা জোনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অব জোন মোহাম্মদ জালাল উদ্দিন আকবর। লাকসাম শাখার এসিস্ট্যান্ড ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ব্রাঞ্চ মোঃ সানা উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, লাকসাম দৌলতগঞ্জ বাজার ব্যবসায়ি সমিতির সভাপতি সাবেক এমপি আলহাজ সাইফুল ইসলাম হিরু, লক্ষণপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট আবদুল বাতেন, পেরুল দক্ষিণ ইউপি চেয়ারম্যান আলহাজ গোলাম সরওয়ার মজুমদার কামাল প্রমুখ। অনুষ্ঠানে দারিদ্র বিমোচনে যাকাতের গুরুত্ব বিষয়ে বক্তব্য রাখেন, লাকসাম গাজীমুড়া কামিল মাদরাসার প্রধান মুহাদ্দিস মাওলানা আবদুল হালিম। স্বাগত বক্তব্য রাখেন, শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও ম্যানেজার অপারেশন্স মোঃ শহীদুল্লাহ। শাখার অফিসার শাহ আরেমানের পরিচালনায় ইফতার মাহফিলে শাখার প্রিন্সিপাল অফিসার ও বিনিয়োগ ইনচার্জ মোঃ হাবিবুর রহমান, মাহমুদুল হাসান, অফিসার মহিউদ্দিন ইকবাল, নাজমুল আলম নোমান, মাকসুদুর রহমান মাসুদ,সাংবাদিক আজিম উল্যাহ হানিফসহ ব্যাংকের গ্রাহক,স্থানীয় সাংবাদিক, পেশাজীবী ও ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply