সময়ক্ষেপণ করে লাভ নেই তত্ত্বাবধায়ক দিতেই হবে—— ড. খন্দকার মোশাররফ

শামীমা সুলতানা,দাউদকান্দি :–

সময়ক্ষেপণ করে লাভ নেই, আগামী নির্বাচন তত্ত্বাবধায়ক ব্যবস্থার অধীনেই দিতে হবে বলে সরকারকে সাফ জানিয়ে দিয়েছেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য এবং মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ড. খন্দকার মোশাররফ হোসেন। তিনি অভিযোগ করেন, প্রধানমন্ত্রীর ছেলে এক অনুষ্ঠানে বলেছে, তার কাছে নাকি তথ্য আছে আ.লীগ আবারো ক্ষমতায় আসবে। তার এই বক্তব্যে স্পষ্ট প্রতিয়মান হয় যে, দলীয় সরকারের অধীনে নীল নকশার নির্বাচন করে জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়ে আ.লীগ ক্ষমতায় আসতে চায়। আমরা এদেশে কোন নীল নকশার নির্বাচনের স্বপ্ন বাস্তবায়ন হতে দেব না।
ড. মোশাররফ বুধবার কুমিল্লার রায়পুর কৈলাশ চৌধুরী উচ্চ বিদ্যালয় মাঠে দাউদকান্দি উপজেলা যুবদলের ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
দাউদকান্দি উপজেলা যুবদলের আহ্বায়ক ভিপি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুব দলের সহ সভাপতি কে.এম.আই খলিল, কুমিল্লা (উ.) জেলা বিএনপি নেতা ও সুপ্রিম কোর্টের আইনজীবি ড. খন্দকার মারুফ হোসেন, বিএনপি নেতা সাইফুল আলম ভূঁইয়া, একেএম শামসুল হক, আবুল হাসেম চেয়ারম্যান, আলহাজ্ব আব্দুস সাত্তার, এম. আব্দুস সাত্তার, ওলামা উপজেলা যুবদল যুগ্ম আহবায়ক মোঃ আলমগীর হোসেন সজিব, যুবদল নেতা মাওলানা আব্দুল লতিফ, শামসুল হক মেম্বার, চেয়ারম্যান লোকমান হোসেন, যুবদল নেতা মাহবুবুল আলম, ছাত্রদল নেতা ভিপি সাহাব উদ্দিন ভূইয়া প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply