দু:শাসন ও দাম্ভিকতার জবাব দিতে জনগণ প্রস্তুত—ড.খন্দকার মোশাররফ

শামীমা সুলতানা :–
বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য এবং মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সরকারের দু:শাসন, দাম্ভিকতা ও ব্যর্থতার সমুচিৎ জবাব দিতে দেশের জনগণ এখন প্রস্তুত। সর্বত্র এখন সরকারের বিদায়ের করুন সুর বাঁজছে। ১৮ দলীয় জোটকে দেশ পরিচালনার দায়িত্ব দেয়ার জন্য জনগণ অধীর আগ্রহে অপেক্ষা করছে। দেশের জনগণের এখন প্রধান দাবি অত্যাচারী সরকারের পতন এবং নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক ব্যবস্থা পুনর্বহাল। জুলুমবাজ সরকার যত দ্রুত বিদায় নেবে, দেশ ও জনগণের ততই মঙ্গল হবে’। তিনি গতকাল মঙ্গলবার কুমিল্লার দাউদকান্দি সদরে পৌর ছাত্রদলের ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এই সব কথা বলেন।
ড.খন্দকার মোশাররফ আরো বলেন, ‘বর্তমানে দেশে উন্নয়ন বন্ধ। বৈদেশিক বিনিয়োগ নেই। দলীয়করণে বিচার ব্যবস্থা শৃঙ্খলিত। মানুষ ন্যায় বিচার পাচ্ছে না। দেশের অর্থনীতি বলতে কিছু নেই। আ.লীগ নেতাদের দুর্নীতি ও লুটপাটের দরুন অর্থনীতিতে চরম বিপর্যয় নেমেছে। দ্রব্যমূল্যের উর্দ্ধগতিতে মানুষ চরম দুর্ভোগ পোহাচ্ছে। সর্বোপরি দেশে এখন শ্বাসরুদ্ধকর পরিস্থিতি বিরাজমান। মানুষ এ অবস্থা থেকে পরিত্রাণ চায়’।
দাউদকান্দি পৌর ছাত্রদলের সভাপতি আল আমীন সরকারের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, যুব দলের কেন্দ্রীয় সহ সভাপতি কেএমআই খলিল, কুমিল্লা (উ.) জেলা বিএনপি’র ছাত্র বিষয়ক সম্পাদক ও সুপ্রীমকোর্টের তরু আইনজীবি ড. খন্দকার মারুফ হোসেন, বিএনপি নেতা সাইফুল আলম ভূঁইয়া, শাহ্জাহান চৌধুরী, একেএম শামছুল হক, আলহাজ্ব আব্দুস সাত্তার, এম. আব্দুস সাত্তার, নূর মোহাম্মদ সেলিম, ওলামা দল নেতা মাওলানা আব্দুল লতিফ, ছাত্র দল নেতা ভিপি সাহাব উদ্দিন ভূইয়া প্রমূখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply