দুই জোট সমঝোতায় ব্যার্থ হলে সংঘাত অনিবার্য —–লেবার পার্টি চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান

ঢাকা :–
লেবার পার্টি চেয়াম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন-সরকার পঞ্চদশ সংশোধনীর মাধ্যমে তত্ত্বাবধায়ক পদ্ধতি বাতিল করে সংঘাত সংঘর্ষের রাজনীতির বীজ বপন করেছে। দশম জাতীয় সংসদ নির্বাচন তত্ত্বাবধায়ক ছাড়া করতে দেবে না জনগণ। কেননা আওয়ামী লীগ ফ্যাসিবাদী কায়দায় ক্ষমতা কুক্ষিগত করার অপচেষ্টা করছে। আওয়ামী অপশক্তি পাঁচ সিটি করপোরেশন নির্বাচনে চরম ভরাডুবিতে বুঝতে পেরেছে জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। তাই জনগনের ভোট চুরি করে দলীয় সরকারের নামে ক্ষমতা আকড়ে থাকার দিবাস্বপ্ন দেখছে।
তিনি বলেন আওয়ামী লীগ জন্মলগ্ন থেকেই অগণতান্ত্রিক কায়দায় ক্ষমতা দখল করেছে। তারা মুখে গণতন্ত্র, সংবাদপত্রের স্বাধীনতা ও মানবাধিকারের কথা বললেও তারা বিশ্বাস করেনা। বাকশালী চেতনায় দুর্নীতি, দুঃশাসন, হত্যা, গুম, খুন অপহরণ, চাঁদাবাজি, টেন্ডারবাজি, দখলবাজি ও কালোবাজারিতে চ্যাম্পিয়ন হয়েছে। দেশ পরিচালনায় ব্যার্থ হয়ে বিরোধী দলীয় নেতা কর্মীদের জেল জুলুম, হুলিয়ার মাধ্যমে আন্দোলন স্তব্ধ করার চেষ্টা করছে। পদ্মা সেতু দুর্নীতি, শেয়ার বাজার কেলেঙ্কারী, রেলওয়ে, ডেসটিনি, হলমার্ক ও কুইক রেন্টালের নামে হাজার হাজার কোটি টাকা লুন্ঠন করে দেশের অর্থনীতিকে ১৯৭৪ সালের ন্যায় তলাবিহীত ঝুড়িতে পরিণত করেছে। তাই দেশ বাঁচাও মানুষ বাঁচাও সংগ্রামকে জোরদার করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার সংগ্রামকে বেগবান করতে হবে।
তিনি আজ বিকাল ৪ টায় নারায়নগঞ্জ জেলা লেবার পার্টি আলোচনা ও ইফতারে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
জেলা সভাপতি মোঃ জাফর আহমেদের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সভাপতি এডভোকেট তৈমুর আলম খন্দকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেবার পার্টির মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী, ভাইস চেয়ারম্যান প্রকৌশলী মোঃ ফরিদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক রহমান, যুগ্ম-মহাসচিব এডভোকেট আমিনুল ইসলাম রাজু, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মাহমুদ খান, জেলা লেবার পার্টির সাধারণ সম্পাদক আব্দুর রহমান খোকন, মহিলা সম্পাদিকা মিসেস শামিমা চৌধুরী প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply