রিয়াদে আওয়ামী লীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল

সাগর চৌধুরী, সৌদি আরব প্রতিনিধি :-

সিয়াম সাধনার বরকতের অংশে ইফতার ও দোয়ার আয়োজন করলো রিয়াদ কেন্দ্রীয় আওয়ামী লীগ ।২৩ জুলাই কোকোপাম রেস্তোরায় আয়োজিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন, রিয়াদ আওয়ামী লীগের সভাপতি সালাহউদ্দীন ফারুক । পরিচালনা ছিলেন রিয়াদ আওয়ামী লীগের সাধারন সম্পাদক সেলিম ভূঁইয়া ।

এতে দোয়া পরিচালনা করেন, হাফেজ আব্দুস সালাম ।

প্রধান অতিথি ছিলেন রিয়াদস্হ বাংলাদেশ দূতাবাসের কন্স্যুলার খায়রুল আলম ।
বিশেষ অতিথি ছিলেন দূতাবাসের তৃতীয় সচিব আব্দুর রব, মুক্তিযোদ্ধা ইন্জিঃ মোয়াজ্জেম হোসেন ।

প্রধান অতিথির বক্তব্যে কন্স্যুলার খায়রুল আলম বলেন, সৌদি আরবের বাদশাহ কর্তৃক অবৈধ প্রবাসীদের সাধারন ক্ষমা ঘোষনার পর, আপনারা দল মত নির্বিশেষে যেভাবে দূতাবাসের কাজে সহযোগিতার হাত বাড়িয়েছেন তার জন্য আপনাদের ধন্যবাদ ।
দলের বিভক্তির প্রসঙ্গে তিনি বলেন, একই পতাকার মানুষ হয়ে আপনারা কেন ? এক হতে পারবেন না । আমি আশা করি সমস্ত দলাদলি থেকে বের হয়ে দেশ জাতীর কল্যানে ঐক্যবদ্ধ ভাবে কাজ করবেন ।

সভাপতির বক্তব্যে সালাহউদ্দীন ফারুক বলেন, নাম সর্বস্ব সহযোগী সংগঠন নিয়ে দলাদলি না করে গনতান্ত্রিক প্রক্রিয়ায় নিজের জনসর্মথন যাচাই করুন । আমার কনিষ্ঠ দুইজন আওয়মীলীগ নেতার সাথে প্রতিযোগিতায় তৃনমূল পর্যায়ের নেতাকর্মীদের সর্মথনে সভাপতি হিসেবে সংখ্যাগরিষ্ঠতা পেলে আপনি সভাপতি হবেন, আর আমি রাজনীতি ছেড়ে চলে যাব ।
সামাজিক ওয়েবসাইটে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতি এভাবে চলে না । এই সংগঠন মাটী ও মানুষের সংগঠন । তাই জনমত যাচাইয়ের জন্য মাঠে আসুন ।

বক্তব্য রাখেন, গোলাম মহিউদ্দীন, সিনিয়র সহ-সভাপতি, রিয়াদ আওয়ামীলীগ, জাকির হোসেন, শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ও সহ-সভাপতি, রিয়াদ আওয়ামীলীগ, আবুল খায়ের, মির্জা হেলালউদ্দীন ফিরোজ, সহ-সভাপতি, সালাহউদ্দীন মোড়ল, প্রকৌশলী তৌহিদ, যুগ্ন সাধারন সম্পাদক, মেহেদী হাসান মুরাদ, সাংগঠনিক সম্পাদক, হুমায়ুন কবীর হুকুম আলী, দপ্তর সম্পাদক, রিয়াদ আওয়ামীলীগ ।সাহিদুল হক সাহীদ, উপদেষ্ঠা, শহীদুল ইসলাম, সাধারন সম্পাদক, ইলিয়াছ ভূঁইয়া, মেজবাউর রহমান মিজান, সহ-সভাপতি, আব্দুল আজিজ, সাংগঠনিক সম্পাদক, ইছা উল্লাহ, ক্রীড়া সম্পাদক, রিয়াদ, যুবলীগ প্রমূখ ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply