ব্রাহ্মণপাড়ায় যুবকের রহস্যজনক মৃত্যু

সৈয়দ আহাম্মদ লাভলুঃ–

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সিদলাই গ্রাম থেকে সোমবার এক যুবকের লাশ উদ্ধার করেছে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সিদলাই গ্রামের শামছুল হকের ছেলে জীবন মিয়া (২৫) গতকাল সোমবার ২২ জুলাই ভোরে ঘর থেকে বের হন। অনেকক্ষন ধরে ঘরে ফিরে না আসায় তার স্ত্রী আসমা আক্তারের সন্দেহ হয়। আসমা আক্তার ঘর থেকে বের হয়ে চারদিক খোঁজাখুজি করেন। এক পর্যায়ে ঘরের পেছনে আম গাছের ডালায় গলায় কাপড় পেচানো ঝুলন্ত অবস্থায় তার স্বামীকে দেখতে পান। তিনি তাৎক্ষনিক চাচীর ঘর থেকে একটি দা এনে গলায় পেচানো কাপড় কেটে তাকে মাটিতে নামান। ততক্ষনে সে মারা যায়। থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মর্গে পাঠায়। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।
এ ব্যাপারে নিহত জীবন মিয়ার মা মোর্শেদা বেগম অভিযোগ করে বলেন, ‘আমার ছেলে আত্বহত্যা করেনি। তার শ্বশুর বাড়ির লোকজন তাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। ’
থানার উপ-পরিদর্শক লুৎফর রহমান লাশ উদ্ধার করে বলেন, প্রাথমিক তদন্তে লাশের গায়ে কোন বড় ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায় নাই। মৃত্যুর রহস্য উৎঘাটনের জন্য লাশ কুমিল্লা মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারন বের হবে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply