চান্দিনায় মধ্যযুগীয় বর্বরতার শিকার এক মহিলা : আসামী আটকে ব্যর্থ পুলিশ

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা :–

কুমিল্লার চান্দিনায় জমি সংক্রান্ত বিরোধের জেরধরে হাছিনা আক্তার (২৫) নামের এক মহিলাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেছে প্রতিপক্ষের লোকজন। লোহার শিকল দিয়ে হাত-পা বেঁধে তার মাথার চুল কেটে ফেলে নির্যাতনকারীরা। পরে চান্দিনা থানার পুলিশ গিয়ে ওই মহিলাকে উদ্ধার করে। সে উপজেলার পোনসাই গ্রামের মহরম আলীর কন্যা। এ ব্যাপারে হাছিনা আক্তার বাদী হয়ে গত ১৯ জুলাই চান্দিনা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরর ৪দিন পরও কোন আসামী আটক করতে পারেনি চান্দিনা থানা পুলিশ।
মামলার বিবরণে জানাযায়, উপজেলার পোনসাই গ্রামের সেকান্দর আলীর ছেলে রোশন আলী, মো. হাযরত আলী, মোহাম্মদ আলী, মো. সফর আলী, চাঁন মিয়ার ছেলে জাহাঙ্গির আলম, আ. রহিমের ছেলে মো. ফারুক, মদন আলীর ছেলে মো. ছাত্তার ও অম্বরপুর গ্রামের আব্দুল¬াহর ছেলে মফিজুল ইসলাম গত ১৯ জুলাই সকালে পূর্ব শত্র“তার জেরধরে হাছিনা আক্তারের বাড়ীতে এসে হামলা করে। প্রাণ ভয়ে হাছিনা ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিলে হামলাকারীরা দরজা ভেঙ্গে ঘরে ঢুকে তাকে এলোপাথারী মারধর করে তার পরনের সেলোয়ার কামিজ ছিড়ে শ¬ীলতাহানী ঘটায়। এক পর্যায়ে হামলাকারীরা হাছিনার হাত ও পায়ে লোহার শিকল দিয়ে বেধে ফেলে এবং কেচি দিয়ে মাথার চুল কেটে ফেলে। পরে হাছিনা ও তার মা পাখি বিবিকে মৃত্যুর ভয় দেখায়ে তিনশত টাকার অলিখিত ষ্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে চলে যায়। সংবাদ পেয়ে চান্দিনা থানার পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মহিউদ্দিন আহাম্মে জানান, আসামীরা ডাকাত প্রকৃতির লোক, সবাই পলাতক। তাই কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply