চান্দিনায় মোটরসাইকেল চুরি বেড়েছে; নির্বিকার পুলিশ

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা :–

চান্দিনা থানা পুলিশের উদাসিনতায় সম্প্রতি উপজেলার বিভিন্ন অঞ্চলে মোটর সাইকেল চুরি বেড়ে চলেছে। হাতেনাতে মটর সাইকেল চোর ধরে পুলিশে সোপর্দ করে দিলেও পুলিশের তেমন কোন ভুমিকা লক্ষ্য করা যায় না। এমনকি চোর চক্রের রহস্য উদঘাটনে পুলিশের কোন তৎপরতা নেই।
গত শনিবার (২০জুলাই) চান্দিনা গরু বাজার সংলগ্ন দুলাল খানের ব্যবসায় প্রতিষ্ঠানের সামনে থেকে চান্দিনা পৌরসভার কাউন্সিলর মো. শাজাহান সরকারের মোটরসাইকেল (কুমিল্লা-ল-১১-০৪২৮) চুরি হয়। তিনি মোটরসাইকেল রেখে ডাক্তারের চেম্বারে যান। ১৫-২০ মিনিট পর এসে দেখেন তার মোটরসাইকেল নেই। এ ব্যপারে চান্দিনা থানায় একটি সাধারণ ডায়রী করা হয়।
উল্লেখ্য, গত ২৮ এপ্রিল চান্দিনা উপজেলা সদরের একটি প্রাইভেট হাসপাতালের সামনে থেকে মোটরসাইকেল চোর চক্রের সদস্য চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার মাইজকান্দি গ্রামের সেকান্দর আলীর ছেলে কবির হোসেন মান্নানকে জনতা হাতেনাতে ধরে পুলিশে সপোর্দ করে। কিন্তু পুলিশ উক্ত চোর চক্রের কোন সন্ধান বের করতে পারে নাই। এমনকি উক্ত আসামীকে রিমান্ডে এনে তথ্য বের করার চেষ্টাও করে নাই। এ ব্যপারে উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নিমাই এর সাথে যোগাযোগ করলে তিনি জানান, তার বিরুদ্ধে চার্জসিট দিয়েছি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply