পবিত্র রমজান মাসে প্রকাশ্যে ধুমপানে বাধা দেওয়ায় কুপিয়ে ২ জনকে আহত, থানায় মামলা

সৈয়দ আহাম্মদ লাভলুঃ–
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার ষাইটশালা গ্রামে প্রকাশ্যে দিনে দুপুরে ধুমপান না করার আহবান জানালে ধুমপায়ীসহ সন্ত্রাসীদের হামলায় মারাত্বকভাবে আহত হয়েছে দুইজন।

আহতের ভাই বাদী হয়ে ৫ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছে। পুলিশ আসামীদের গ্রেপ্তারের চেষ্টা করছে। মামলার এজাহার ও স্থানীয় সুত্রে জানা যায়, গত শুক্রবার ২০ জুলাই সকাল ১০ টায় উপজেলার মাধবপুর ইউনিয়নের ষাইটশালা গ্রামের শাহপরান মার্কেটের ব্যাবসায়ী আরিফুল ইসলামের দোকানের সামনে একই গ্রামের আবদুল খালেকের ছেলে প্রকাশ্যে ধুমপান শুরু করলে ঐ গ্রামের ফুল মিয়ার ছেলে বিল্লাল হোসেন(২৬) তাকে ধুমপান থেকে বিরত থাকার আহবান জানান। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে শামীম দা, ছেনীসহ তার লোকজন নিয়ে অতর্কীত হামলা চালিয়ে কুপিয়ে বিল্লাল হোসেন ও একই গ্রামের সিরাজুল হকের ছেলে সাজেদুল হক অপু(৩৪)কে মারাত্বকভাবে আহত করে। এলাকাবাসী তাদের আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ঐ দিন রাতেই আহতদের চাচাত ভাই একই গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে আতিকুল ইসলাম(৩১) বাদী হয়ে ৫ জনকে অভিযুক্ত করে ব্রাহ্মণপাড়া থানায় একটি মামলা দায়ের করে। অভিযুক্তরা হল-ষাইটশালা গ্রামের মৃত আবদুল খাঁলেকের ছেলে মোঃ শামিম মিয়া(২৬), মকবুল মিয়ার ছেলে মোঃ ইসমাইল(২৩) ও তার ভাই আবদুল মতিন, মৃত আবদুল খালেকের ছেলে মোঃ নুরুজ্জামান(৪৮) এবং মৃত নায়েব আলীর ছেলে আমিনুল ইসলাম। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই লুৎফর রহমান জানান, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply