বাংলাদেশ জামায়াতে ইসলামী কুমিল্লা দক্ষিণ জেলার দায়িত্বশীল সমাবেশ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

কুমিল্লা প্রতিনিধি :–
শনিবার বিকাল ৪টায় স্থানীয় একটি অডিটরিয়ামে বাংলাদেশ জামায়াতে ইসলামী কুমিল্লা দক্ষিণ জেলার উদ্যোগে উপজেলা আমীর-সেক্রেটারী দেরকে নিয়ে দায়িত্বশীল সমাবেশ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় মজলিশে শুরার অন্যতম সদস্য, জেলা আমীর, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুস সাত্তার। জেলা সেক্রেটারী আলহাজ্ব খন্দকার দেলোয়ার হোসেনের পরিচালনায় উক্ত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন জেলা সহঃ সেক্রেটারী বিশিষ্ট আইনজীবী এডভোকেট মোঃ শাহজাহান, বিশিষ্ট শিক্ষাবিদ মোঃ আবুল বাশার, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন কুমিল্লা জেলা দক্ষিণ সভাপতি সৈয়দ সরোয়ার উদ্দিন সীদ্দিকী, জেলা শুরা ও কর্মপরিষদ সদস্য মোঃ আব্দুল খালেক, জনাব ফজলুল হক, নাঙ্গলকোট সদর থানা আমীর এডভোকেট এ জে এম সালেহ উদ্দিন খন্দকার, বরুড়া সদর থানা আমীর দেওয়ান মোঃ নজরুল ইসলাম, লাকসাম উপজেলা আমীর ডাঃ মোঃ আব্দুল মবিন, লাকসাম পৌরসভা আমীর মাওলানা নুর মোঃ তাহেরী, সদর দক্ষিণ থানা আমীর মাওলানা এইচ এম নুরুল্লাহ, সদর দক্ষিণ উত্তর থানা আমীর মাষ্টার মোঃ কফিল উদ্দিন, মনোহর গন্জ পশ্চিম থানা আমীর অধ্যক্ষ মাওলানা আব্দুল হামীদ, বরুড়া দক্ষিণ থানা আমীর মাওলানা আবুল বাশার, বরুড়া উত্তর থানা আমীর বিশিষ্ট সমাজ সেবক মোঃ জাকির হোসেন চেয়ারম্যান। এছাড়া উপজেলা সেক্রেটারীগণও উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি তার বক্তব্যে সরকারকে উদ্দেশ্য করে বলেন, ফেরাউন নমরুদ থেকে শুরু করে আজ পর্যন্ত কোন জালিম শাসক-ই ইসলাম ও মানবতার বিরুদ্ধে জুলুম নির্যাতন চালিয়ে সফল হতে পারেনি, সুতরাং ইতিহাস থেকে শিক্ষা নিয়ে বাংলাদেশকে একটি সুখি-সমৃদ্ধশালী কল্যাণ রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে চাইলেÑ
 সর্বজন স্বীকৃত ও সর্বশ্রেষ্ঠ কালজয়ী বিধান ইসলামের সুশীতল ছায়াতলে সমবেত হতে হবে।
 প্রতিহিংসার বশবর্তী হয়ে পরীক্ষিত দেশপ্রেমিক জাতীয় নেতৃবৃন্দকে জুডিশিয়াল কিলিংয়ের ভারতীয় এজেন্ডা বন্ধ করতে হবে।
 দেশের সংখ্যাগরিষ্ট জনগণের ঈমাণ আকীদা-আবেগ অনুভ’তির প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে যথাসময়ে নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন দিতে হবে।
 সর্বোচ্চ আদালতের রায় না হওয়া পর্যন্ত জামায়াত নেতৃবৃন্দকে নির্বাচনে অযোগ্য ঘোষনার কোন সুযোগ নেই
 বাংলাদেশ জামায়াতে ইসলামীকে নেতৃত্বশূন্য করার হীন ষড়যন্ত্র বন্ধ করতে হবে।
অন্যথায় দেশকে কোন প্রকার সংঘাতময় পরিস্থিতির দিকে ঠেলে দিতে চাইলে তার দায়-দায়িত্ব আওয়ামীলীগকেই বহন করতে হবে, দেশের জনগণ ইতোমধ্যেই তাদের মতামত দিয়ে জানিয়ে দিয়েছে অন্যায়-অত্যাচার, জুলুম-নিপিড়ন চালিয়ে কোন সিদ্ধান্ত চাপিয়ে দেয়া যায় না যাবে না।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply