ছাত্র মজলিস কুমিলা জেলার ইফতার মাহফিল

কুমিল্লা প্রতিনিধি :–

ইসলামী ছাত্র মজলিস কুমিলা জেলা শাখার উদ্দ্যোগে ১৯ জুলাই কুমিলা প্রেস ক্লাব মিলনায়তনে মাহে রমজানের শিক্ষা: আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা সভাপতি মুহাম্মদ আবদুর রহীমের সভাপতিত্বে ও সেক্রেটারী মুহাম্মদ উবায়েদ উল্লাহ খাঁনের পরিচালনায় উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের মুহতারাম কেন্দ্রীয় সভাপতি মু. আবুল কাশেম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস কুমিলা জেলা সভাপতি মাওলানা শরাফত আলী, জেলা সহ-সভাপতি জনাব আবদুল খালেক, খেলাফত মজলিস কুমিলা জেলা সেক্রেটারী মাওলানা আবদুল হক আমিনী, খেলাফত মজলিস কুমিলা মহানগর সভাপতি মাওলানা সৈয়দ আবদুল কাদের জামাল।
প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আবুল কাশেম বলেন, রমজান মাস কুরআন নাজিলের মাস। ইসলামের প্রথম বিজয় সূচিত হয় এ মাসেই, সুতরাং ব্যাক্তি ও সমাজ জীবনে কুরআনের বিধান প্রতিষ্ঠার জন্য এ মাসেই ছাত্র সমাজকে প্রতিশ্রুতিবদ্ধ হতে হবে।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক জেলা সভাপতি জনাব মু. সাদ্দাম হোসাইন সাবেক জেলা সেক্রেটারী ডা. যোবায়ের হোসাইন মিয়াজী, সংগঠনের আল আজহার বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি মাও. ইব্রাহিম ছাত্রনেতা আব্দুর রশিদ, ওসমান গনি মাহমুদুল হাসান, ইসমাঈল খেলাফত মজলিস নেতা মাও. আব্দুস সালাম শরাফতি, মাও. ইয়াসিন জাফরী, আব্দুল ওয়াহহাব, মাও আবু বকর সিদ্দিকী, মাও. এমদাদ উল্লাহ খান ও বিভিন্ন উপজেলার খেলাফত মজলিস ও ছাত্র মজলিস নেতৃবৃন্দ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply