ষাটনলে জিয়া, খালেদা ও তারেক রহমানের ছবি সম্বলিত ড. জালালের বিলবোর্ড ভাংচুরের প্রতিবাদে সভা ও মিছিল

শামসুজ্জামান ডলার :–
মতলব উত্তরের ষাটনল লঞ্চঘাটে সাঁটানো বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ছবি সম্বলিত বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব ড. জালালউদ্দিনের সৌজন্যে করা একটি বিলবোর্ড সম্পূর্ণ ভেঙ্গে ফেলে দিয়েছে কতিপয় দুষ্কৃতকারী। বিলবোর্ড ভাংচুরের প্রতিবাদে শনিবার বিকেলে ষাটনল লঞ্চঘাটে প্রতিবাদ সমাবেশ করা করা হয়। পরে মিছিল সহকারে প্রতিবাদকারীরা মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের ষাটনল কনু মিয়া মার্কেটে আসে। সভায় বক্তব্য রাখেন- ছেংগারচর পৌর বিএনপি নেতা মোঃ বোরহান ফরাজী, ষাটনল এলাকার যুবদল নেতা নজরুল ইসলাম বাবু, আব্দুল বাতেন, ইকবাল হাসান, মামুনুর রশিদ, ষাটনল ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সুমন প্রধান, ডাঃ মনির হোসেন, ডাঃ নবীর হোসেন, মনিরুজ্জামান, আমির হোসেন, মফিজুল ইসলাম, নূর আলম, কামাল, ছানাউল্যাহ, সানোয়ার প্রমূখ।

উল্লেখ্য, স্থানীয় নেতা-কর্মী বিলবোর্ডটি তৈরি করে গত ১৮ জুলাই ষাটনল লঞ্চঘাটে সাঁটায় বলে নেতা-কর্মীরা জানায়। এটি সাঁটানোর মাত্র ১২ঘণ্টার মধ্যে দুষ্কৃতকারীরা রাত সাড়ে ১১টায় ১০-১২ টি মোটর সাইকেলে করে আসা দুষ্কৃতকারীরা তছনছ করে ভেঙ্গে ফেলে যায় বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply